ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

কুমিল্লার নাঙ্গলকোটে বর্ষা নামক ১১ বছর বয়সী এক কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২১ এপ্রিল) দুপুরে পুলিশ উপজেলার অশ্বদিয়া গ্রাম থেকে গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে ওই গ্রামের আনোয়ার হোসেন ও কুলসুম আক্তারের কন্যা। সে স্থানীয় একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।
জানা যায়, বর্ষাকে বাড়িতে রেখে তার বাবা ও মা ধান আনতে পার্শ্ববর্তী গ্রামে যায়। সেখান থেকে ফিরে ঘরের ভিতর মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ থানায় নিয়ে আসে। মৃত্যুর ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে স্থানীয়দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
নাঙ্গলকোট থানার এস.আই আনোয়ার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।