ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ৮০ জনের করোনা শনাক্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

কুমিল্লায় মঙ্গলবার নতুন করে আরো ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৩৬০ জনের। এ দিন ৩ জনসহ এ পর্যন্ত মোট মারা গেছেন ১৪১ জন।

কুমিল্লা সিটি করপোরেশনে ৫৭ জনসহ জেলায় মঙ্গলবার সুস্থ হয়েছে ৩৩৯ জন। সর্বমোট সুস্থ হয়েছে তিন হাজার ৫৬৩ জন। মঙ্গলবার সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার শনাক্তদের মধ্যে রয়েছে সিটি করপোরেশনের ৩০ জন, বুড়িচং ৭, বরুড়া ৭, চৌদ্দগ্রাম ১০, লাকসাম ৪, মনোহরগঞ্জ ৪, সদর দক্ষিণ ২, ব্রাক্ষ্মনপাড়া ১, মেঘনা ৩, লালমাই ৩, দাউদকান্দি ৩ ও দেবিদ্বারে ৬ জন আক্রান্ত হয়েছে।

কুমিল্লা সিটি করপোরেশনে ৫৭, চৌদ্দগ্রামে ৫৭, আদর্শ সদরে ৩, বুড়িচংয়ে ৫, বরুড়া ১৬, তিতাস ৬০, দাউদকান্দি ৯৭, ব্রাক্ষনপাড়া ৪১ ও সদর দক্ষিণে  ২ ও দেবিদ্বারে  ১ জনসহ এ দিন কুমিল্লায় ৩৩৯ জন সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থ হয়েছে ৩ হাজার ৫৬৩ জন। 

এ পর্যন্ত জেলায় ২৪ হাজার ৯০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফল এসেছে ২৪ হাজার ৮১০টি।  এ দিন কুমিল্লা নগরী, চান্দিনা ও সদর দক্ষিণে ১ জন করে করোনায় মারা গেছে ৩ জন। ফলে এ পর্যন্ত মোট মারা গেছে ১৪১।