ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

তিতাসে আগুনে পুড়ে গেছে ৩ ঘর, আহত ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

কুমিল্লার তিতাসে আগুনে ৩টি ঘর পুড়ে গেছে। এ সময় আহত হয়েছেন একজন। গতকাল রোববার গভীর রাতে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের খলিলাবাদ গ্রামের হারুন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় পাশের মো.  মনসুর আলী ও মো. গিয়াস উদ্দিনের ঘরও পুড়ে গেছে। এ ঘটনায় আহত মো. রিপন মিয়াকে (৪৫) গতকাল রাতেই ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। 

আগুনে পুড়ে যাওয়া ঘরের মালিক হারুন মিয়া বলেন, ‘রাত আনুমানিক ১টার দিকে হঠাৎ শব্দ পেয়ে ঘুম থেকে উঠি। এরপর দেখি বারান্দার রুমে আগুন। চিৎকার করলে লোকজন আসে। কিন্তু মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। আগুনে ৩০মণ চাল,৭ভরি স্বর্ণ ও নগদ ১ লাখ ৫০হাজার টাকা পুড়ে গেছে। 

খলিলাবাদ গ্রামের বাসিন্দা মাসুম বিল্লা বলেন, ‘রাত আনুমানিক ১টার দিকে হঠাৎ করে আগুন বলে চিৎকার শুনতে পাই। দৌড়ে গিয়ে দেখি হারুন মিয়ার ঘরে আগুন জ্বলছে এবং মুহূর্তের মধ্যেই তা পাশের মনসুর আলী ও গিয়াস উদ্দিনের ঘরে ছড়িয়ে পড়ে।

কুমিল্লার তিতাস উপজেলার খলিলাবাদ গ্রামে আগুনে পুড়ে যাওয়া বসত ঘর

কুমিল্লার তিতাস উপজেলার খলিলাবাদ গ্রামে আগুনে পুড়ে যাওয়া বসত ঘর। ছবি: আজকের পত্রিকাপড়ে স্থানীয় বাসিন্দাদের সহায়তায় দাউদকান্দি ফায়ার সার্ভিসের একটি দল এসে  আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় মো. রিপন মিয়া আহত হন।

দাউদকান্দি ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ‘ঘটনাস্থলে যেতে একটু দেরি হয়েছে। এরপরও ৪০ মিনিট চেষ্টার  আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।’