ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দুই ছেলের ভয়ে থানায় বাবা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ মে ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের মগুয়া গ্রামের শামছুল আলম ও দিদারুল আলম মাসুদ নামে দুই ছেলের ক্রমাগত হামলা, মামলা ও প্রাণনাশের হুমকিতে ভয়ে নাঙ্গলকোট থানায় হাজির হয়েছেন বাবা নুরুল হক। তিনি ছেলেদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী নুরুল হক পেশায় হোমিওপ্যাথি চিকিৎসক। তার অভিযোগের জেরে শুক্রবার সকালে ছোট ছেলের বাড়ির মাটি এক্সকেভেটর দিয়ে কেটে নিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্তরা। এতে বাধা দিলে অভিযুক্তরা সন্ত্রাসীদের দিয়ে আক্রমণ চালায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযোগ সূত্রে জানা যায়, বাবা ডা. নুরুল হকের সম্পত্তি লিখে নিতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালাচ্ছে শামছুল আলম ও দিদারুল আলম মাসুদ। এতে রাজি না হওয়ায় বাবাকে বারবার আক্রমণ ও হত্যার হুমকি দিয়ে আসছে। এছাড়া দুই ভাইয়ের সঙ্গে একমত না হওয়ায় বড় ভাই নুরুল আলম ও ছোট ভাই মনজুরুল আলমের ওপর কয়েক দফা হামলা চালায় তারা।

ভুক্তভোগী ডা. নুরুল হক বলেন, আমি, আমার ছেলে মনজুরুল আলম ও নুরুল আলম নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোনো সময় তারা আমাদের মেরে ফেলতে পারে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

নাঙ্গলকোট থানার এসআই ইয়ামিন সুমন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। এখন পরিস্থিতি শান্ত আছে।