ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নারীর গোসলখানায় সিসি ক্যামরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১  

হাজীগঞ্জে নারীর গোসলখানা  বরাবর সিসি ক্যামরা স্থাপনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে হাজীগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাটি মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ পৌরসভার  ৮নং ওয়ার্ড টোরাগড় পাইলট স্কুল এন্ড কলেজের পেছনে কাজী ও সরকার বাড়ীতে ঘটেছে।

ঘটনার বিবরণে জানা যায়, কাজী বাড়ীর নুরু কাজীর মেয়ে সালমা আক্তার (২৫) মঙ্গলবার দুপুরে তাদের ঘরের সামনে কলের গোড়ায় গোসল করতে যায়। তাদের চার পাশে বাউন্ডারি বেড়ার কারনে কলের চার পাশে তেমন কোন পর্দা দেওয়া হয়নি। নুরু কাজীর মেয়ে সালমা গোসলখানা থেকে পাশ্ববর্তী সরকার বাড়ীর জলিল সরকারের ঘরে চোঁখ পড়ে। কাছে গিয়ে দেখে দুইটা সিসি ক্যামরা লাগানো। এ দৃশ্য দেখে সালমা আক্তার ডাক চিৎকার করলে উভয় ঘরের লোকজনসহ সাধারন মানুষ জড়ো হয়।

এক পর্যায়ে নুরু কাজী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল এসে কারন জানার পরেও জলিল  ও তার দুই ছেলে রায়হান ও সৈকতকে নির্দেশ দেয় সিসি ক্যামরা খুলে ফেলতে।

পুলিশ ঘটনাস্থল থেকে যাওয়ার পর পরই উভয় পরিবারের নারী পুরুষ মারামারিতে লিপ্ত হয়। এতে করে উভয় পরিবারের প্রায় ১০ জন আহত হয়েছে বলে জানাযায়।

আহতরা হলেন, নুরু কাজীর মেয়ে সালমা, মামুন, জুয়েল, টুটুল, শাকিব ও আনু এবং প্রতিপক্ষ জলিল সরকারের মেয়ে দিপা,রত্নাসহ ১০ জন।

 নুরু কাজী বলেন, আমার সীমানায় বহুতল ভবনের কাজ চলমান থাকায় ঘরের বাহিরে টিউবলের কাছে আমার মেয়ে গোসল করতে হয়। জলিল সরকারের  ছেলে রায়হান ও সৈকত সরকার তাদের বসতঘর থেকে সিসি ক্যামরা আমাদের গোসলখানা বরাবর কি কারনে লাগিয়েছে তার জন্য আমরা বিচার চাই।

এ বিষয়ে প্রতিপক্ষ  জলিল সরকার বলেন, তাদের ঘরে নাকি রাতের বেলায় কে বা কারা ঢুকে টিন নষ্ট করে যে কারনে আমরা দোষারাপ থেকে বাঁচতে সিসি ক্যামরা লাগিয়ে ছিলাম।