ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

অজ্ঞানপার্টির খপ্পরে টাকা-মোবাইল খোয়ালেন সোহেল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২২  

রাজধানীর কাকরাইলে সোহেল রানা (২৫) নামে এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করেছে স্বজনরা। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টায় তাকে উদ্ধারের পর বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সোহেলের বড় ভাই শাহ আলম জানান, গ্রামের বাড়ি চাঁদপুর সদর থেকে ঢাকায় আসছিলেন সোহেল। সৌদি আরব যাওয়ার জন্য একটি ট্রাভের এজেন্সিতে টাকা জমা দিতে এবং মেডিকেল টেস্ট করানোর জন্য তিনি এসেছিলেন। লঞ্চ থেকে সদরঘাট নেমে সেখান থেকে একটি বাসে করে গুলিস্তান আসছিলেন। শাহ আলম তার জন্য গুলিস্তানে অপেক্ষা করছিলেন। দুপুর পৌনে ২টায় এক লোক শাহ আলমকে ফোন করে জানান, বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন সোহেল। তার কাছে থাকা দুটি পাসপোর্ট থেকে শাহ আলমের নম্বর পেয়েছেন। তখন তিনি কাকরাইল থেকে সোহেলকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সোহেলের কাছে ৫০ হাজারেরও বেশি টাকা এবং দুটি মোবাইল ফোন ছিল। সেগুলো খোয়া গেছে বলে অভিযোগ করেন স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, সোহেলকে জরুরি বিভাগে স্টমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।