ব্রেকিং:
‘মুজিব বর্ষ ভিক্টোরিয়ান্স টি-২০’র ফাইনাল আগামী ২৯ ফেব্রুয়ারী কালেক্টরেট কর্মচারীদের ২য় দফায় কর্মবিরতি শুরু সরকারি খাল দখল করে সড়ক নির্মাণে ভ্রাম্যমাণ আদালতে জরিমান কলাগাছের ঝোঁপ থেকে দিনমজুরের লাশ উদ্ধার ইপিজেডের নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ মাত্র ৩শ’ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে খুন হয় জনি সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ ৫ দফা দাবিতে কুবি’র প্রশাসনিক ভবন অবরুদ্ধ করাতকলের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযান শুরু বিএনপি নেতার বিরুদ্ধে মসজিদের জায়গা আত্মসাতের অভিযোগ দুই বছরেও নির্মাণ হয়নি ২০ হাত দৈর্ঘ্যের ব্রিজ! মেরিন ড্রাইভে চালু হচ্ছে দেশের প্রথম টুরিস্ট ক্যারাভ্যান গর্ভবতী মায়েদের যেসব টিকা ভুলেও নেয়া যাবে না সালমান শাহ’র মৃত্যুর প্রতিবেদন জমা দিয়েছে পিবিআই প্রাথমিকে বৃত্তি পেল ৮২ হাজার ৪২২ জন ঘরে বসেই পুলিশের যেসব সেবা পাবেন বিবাহিত নারীদের পরকীয়ায় জড়ানোর পাঁচ কারণ অতীত জীবনের গোনাহ মাফের আমল জিম্বাবুয়ে সিরিজের পরেও অধিনায়ক থাকছেন মাশরাফী!
  • বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

৮৮

অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

সুনামগঞ্জের দিরাই উপজেলায় অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁসের পর ফেসবুকে তোলপাড় সৃষ্টি হয়েছে। সে সঙ্গে এই ভিডিওটি উপজেলা জুড়ে ব্যাপক মুখরোচক আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছে।

অন্য দিকে কলেজের সুনাম ক্ষুণ্ন ও শিক্ষার্থীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। আর এ খবরের ভেতরের খবর জানতে সবাই বিভিন্ন অনলাইন পত্রিকা ও গুগলে সার্চ দিয়ে ভিডিও টি খুঁজছে। ফলে এ খবরটি টক অব দ্য দিরাইয়ে পরিণত হয়েছে। 

জেলার দিরাই বিবিয়ানা মডেল কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র কুমার দাসের সঙ্গে কুলঞ্জ ইউপির সাবেক সদস্যের আট মিনিটের একটি অশ্লীল ভিডিও মঙ্গলবার দুপুরে ফেসবুকে মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে। 

ওই ভিডিওটিতে অধ্যক্ষ নৃপেন্দ্র কুমার দাস ও ওই ইউপি সদস্যকে বেশ আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়া যায়। ফেসবুকে ভাইরাল হওয়ায় অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। 

উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ একেক জন একেক রকম মন্তব্য করে বলেন, কলেজের অধ্যক্ষের এমন কর্মকাণ্ডে আমরা হতভম্ব হয়েছি। এ ব্যাপারে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

ভিডিওটির বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ নিপেন্দ্র দাস বলেন, এডিটিং করে ভিডিওটি প্রচার করা হয়েছে। একটি কুচক্রী মহল নিজ স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে এসব করছে। 

এ ব্যাপারে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর