ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১১৪

অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

বলিউডের অভিনেত্রী সানি লিওনকে বরাবরই সাহসী দৃশ্যে দেখা গেছে। পর্দার বাহিরেও খোলামেলা পোশাকেই স্বাচ্ছন্দবোধ করেন এই অভিনেত্রী। তাই এবার নিজেই অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন।

সোমবার মুম্বাইয়ে ইন্ডিয়ান লাইসেন্সিং এক্সপো ২০১৯ এ গিয়েছিলেন সানি। সেখানে তিনি নিজের মালিকানাধীন অন্তর্বাসের ব্রান্ড 'ইনফেমাস' উদ্বোধন করেন। এ সময় সাবেক এই পর্ণ তারকাকে তার খোলামেলা পোশাক নিয়ে প্রশ্ন করলে উত্তরে সানি বলেন, আমি সেলিব্রিটি। রোজ বিভিন্ন বিষয় নিয়ে ট্রোলড হই। ইচ্ছে হলে যেমন টি-শার্ট, জিন্স পরি, তেমনি সোয়েট শার্টও পরি। কিন্তু আমার খোলামেলা পোশাকের বিষয় নিয়ে কে কী বললো বেশি গুরুত্ব দেয়ার প্রয়োজনীয়তা বোধ করি না। 

অন্তর্বাসের ব্রান্ডের আগে সানি নিজের কসমেটিক ব্র্যান্ড 'স্টারস্ট্রাক বাই সানি লিওন' বাজারে নিয়ে এসেছিলেন। নিজেকে ব্যবসায়ী হিসেবে দেখতে কেমন লাগে? উত্তরে সানি জানান, ব্যবসাটা আমি ভালোই বুঝি। তবে আমার থেকেও ড্যানিয়েল আরো ভালো পারে সামলাতে। আমাদের লক্ষ্য এক হওয়ায়, আর ড্যানিয়েল আমার পাশে থাকায় আমিও এখন পোক্ত ব্যবসায়ী হয়ে উঠেছি।

এদিকে, বর্তমানে ‘অর্জুন পাটিয়ালা’-র কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানান এই অভিনেত্রী। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘কোকা কোলা’ ছবিটি। এটি চলতি বছরই মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন সানি। 

অন্যদিকে, কিছুদিন আগে সানি লিওন মুম্বাইয়ে বাচ্চাদের একটি স্কুল খোলার ঘোষণা দেন। যেটি হবে আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা। স্কুলটি শুধুমাত্র আর্ট স্কুল নয়, বাচ্চাদের খেলাধুলার জন্যও বিশেষ ব্যবস্থা রাখতে চান এই অভিনেত্রী। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর