ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
২১

অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

বলিউডের অভিনেত্রী সানি লিওনকে বরাবরই সাহসী দৃশ্যে দেখা গেছে। পর্দার বাহিরেও খোলামেলা পোশাকেই স্বাচ্ছন্দবোধ করেন এই অভিনেত্রী। তাই এবার নিজেই অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন।

সোমবার মুম্বাইয়ে ইন্ডিয়ান লাইসেন্সিং এক্সপো ২০১৯ এ গিয়েছিলেন সানি। সেখানে তিনি নিজের মালিকানাধীন অন্তর্বাসের ব্রান্ড 'ইনফেমাস' উদ্বোধন করেন। এ সময় সাবেক এই পর্ণ তারকাকে তার খোলামেলা পোশাক নিয়ে প্রশ্ন করলে উত্তরে সানি বলেন, আমি সেলিব্রিটি। রোজ বিভিন্ন বিষয় নিয়ে ট্রোলড হই। ইচ্ছে হলে যেমন টি-শার্ট, জিন্স পরি, তেমনি সোয়েট শার্টও পরি। কিন্তু আমার খোলামেলা পোশাকের বিষয় নিয়ে কে কী বললো বেশি গুরুত্ব দেয়ার প্রয়োজনীয়তা বোধ করি না। 

অন্তর্বাসের ব্রান্ডের আগে সানি নিজের কসমেটিক ব্র্যান্ড 'স্টারস্ট্রাক বাই সানি লিওন' বাজারে নিয়ে এসেছিলেন। নিজেকে ব্যবসায়ী হিসেবে দেখতে কেমন লাগে? উত্তরে সানি জানান, ব্যবসাটা আমি ভালোই বুঝি। তবে আমার থেকেও ড্যানিয়েল আরো ভালো পারে সামলাতে। আমাদের লক্ষ্য এক হওয়ায়, আর ড্যানিয়েল আমার পাশে থাকায় আমিও এখন পোক্ত ব্যবসায়ী হয়ে উঠেছি।

এদিকে, বর্তমানে ‘অর্জুন পাটিয়ালা’-র কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানান এই অভিনেত্রী। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘কোকা কোলা’ ছবিটি। এটি চলতি বছরই মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন সানি। 

অন্যদিকে, কিছুদিন আগে সানি লিওন মুম্বাইয়ে বাচ্চাদের একটি স্কুল খোলার ঘোষণা দেন। যেটি হবে আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা। স্কুলটি শুধুমাত্র আর্ট স্কুল নয়, বাচ্চাদের খেলাধুলার জন্যও বিশেষ ব্যবস্থা রাখতে চান এই অভিনেত্রী। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর