ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করে হত্যাকারী পাষ- স্বামী আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২৪  

মুরাদনগরে শিল্পী আক্তার (২১) নামে ৪ মাসের অন্তঃসত্বা গৃহবধুকে জবাই করে হত্যাকারী পাষন্ড স্বামী গিয়াস উদ্দিনকে (২৮) শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করা হয়েছে। শুক্রবার রাতে সিলেটের কদমতলী রেল ষ্টেশন থেকে তাকে আটক করা হয়। ধৃত গিয়াস উদ্দিন উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামের মালু মিয়ার ছেলে।
গত ২৯ এপ্রিল সকালে উপজেলার মধ্যনগর নিজ বাড়িতে তার স্ত্রী শিল্পী আক্তারকে জবাই করে পালিয়ে যায় পাষন্ড স্বামী গিয়াস উদ্দিন। হত্যার শিকার শিল্পী আক্তার উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকি গ্রামের রুক্কু মিয়ার মেয়ে। এ ঘটনায় ওইদিন রাতেই ৬ জন নামধারী ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে মামলা করেন শিল্পী আক্তারের বাবা মালু মিয়া। পুলিশ ওইদিনই শিল্পী আক্তারের শ্বশুর ও শ্বাশুড়ীসহ ৫ জনকে আটক করে পরদিন দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লার  কেন্দ্রিয় কারাগারে পাঠায় পুলিশ।

মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে তথ্য প্রযুক্তির সহায়তায় সিলেটের কদমতলী রেল ষ্টেশন থেকে অন্তঃসত্বা গৃহবধু শিল্পী আক্তার হত্যাকারী পাষন্ড স্বামী গিয়াস উদ্দিনকে  গ্রেফতার করা হয়।