ব্রেকিং:
‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে বির্তক প্রতিযোগিতা ও হুইল চেয়ার বিতরণ আকরাম খান সহযোগিতা করবেন কুমিল্লার ক্রিকেটকে ‘আয়নামতি-ময়নামতি’ নামে নয়; কুমিল্লা বিভাগ চাই ‘কুমিল্লা’ নামে সিটি ক্লাবে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার গাভির দুধ মাপার কথা বলে গৃহবধূকে গোয়াল ঘরে ধর্ষণ শ্রমজীবীদের মাঝে বিনামূল্যে রিকশা-ভ্যান বিতরণ সুদের টাকা না পেয়ে কৃষকের ঘরে তালা! এপেক্স ক্লাব অব কুমিল্লার শিক্ষা উপকরণ বিতরণ ৭০ বছরের বুড়ির ঘাড়ে ছেলে, নাতি-নাতনির ভার বৌভাতের মাংস আনতে গিয়ে চিরবিদায় নতুন বরের জনবল সংকটে এক যুগে বন্ধ কুমিল্লার ১৩ রেলস্টেশন! ৩৬০০ কোটি টাকা আত্মসাৎ: বাংলাদেশ ব্যাংকের কথা শুনবে আপিল বিভাগ মেডিকেল শিক্ষার্থী এখন ৫০ টাকার দিনমজুর! মন থেকে চাইলেই চার্জ হবে ফোন! পুঁজিবাজার সংস্কারে এডিবি’র আরো ১৭০ মিলিয়ন ডলার ঋণ ইসলামের দৃষ্টিতে রোগীর প্রতি চিকিৎসকের দায়িত্ব জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে মুশফিক নেই মাহমুদুল্লাহ ভারতের অস্কারখ্যাত ফিল্মফেয়ার পেলেন যারা কৃষককে ফাঁসাতে পুলিশের ইয়াবা ফাঁদ ‘বিএনপি চাইলে প্যারোলে মুক্তির জন্য আবেদন করতে পারে’
  • সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৪ ১৪২৬

  • || ২২ জমাদিউস সানি ১৪৪১

৩৯

অন্য দল নিয়ে এই মুহূর্তে মাথাব্যাথা নেই: কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

কে কোন দলে এলো-গেলো এ নিয়ে আমাদের কোনো মাথা ব্যথা নেই বলে মন্তব্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বানানী বিআরটিএ এর কার্যলায়ে সড়ক পরিবহন নতুন আইন বিষয় মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপির সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোরশেদ খান ও স্থায়ী কমিটি সদস্য মাহবুবুর রহমান বিএনপি থেকে পদত্যাগ বিষয়ে কাদের বলেন, কোন দলের মধ্যে কি হলো, কে কোন দলে থেকে চলে গেল, কে এলো এ নিয়ে আমাদের মাথা ব্যথা নেই। আমাদের মধ্যে (আওয়ামী লীগ) যারা অনুপ্রবেশকারী তাদের নিয়েই আমরা ব্যস্ত। এই মুহূর্তে অন্য দল নিয়ে ভাবছি না।

বিকেলে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের সঙ্গে আওয়ামী লীগের বৈঠক বিষয়ে জানতে চাইলে সাধারণ সম্পাদক বলেন, বিকেলে বিদেশি বন্ধুদের সঙ্গে দলের সাক্ষাৎ হবে। 

সভায় উপস্থিত ছিলেন- বিআরটিএ এর  চেয়ারম্যানসহ অন্য কর্মকতারা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর