ব্রেকিং:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উত্তর জেলা আ’লীগের পুষ্পস্তবক অর্পণ ৪৮ বছরেও নির্মিত হয়নি গণহত্যার স্মৃতিস্তম্ভ আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে কুমিল্লার সন্তান গোমতীর বাঁধে অবৈধ ভাবে গাছ কাটার অভিযোগ বিশাল জয়ে শুরু কুমিল্লার বিপিএল মিশন জামাত থেকে সাবেক সচিব এর পদত্যাগ কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের জয় ডাকাতিয়ায় বালু ডাকাতি রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘জনগণের সেবার জন্যই পুলিশের জন্ম’ রাতের আধারে গোমতী যেন লুটের চর! এই দিনে হানাদার মুক্ত হয় চান্দিনা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ সান্ধ্য কোর্স বন্ধসহ ১৩ নির্দেশনা দিল ইউজিসি গুগল সার্চিংয়ে শীর্ষে সাকিব! অর্থ পাচার রোধে বিএফআইইউ’র নতুন নীতিমালা পাঁচ উপায়ে অর্থ সঞ্চয় করুন চিন্তা ছাড়াই! ‘জ্যোতিষশাস্ত্র ও রাশিফল’ ইসলাম যা বলে স্বর্ণজয়ী আরচ্যারী দলকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভ্যর্থনা ঢাকায় মুক্তি পাচ্ছে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮২৪

অপহরণ করে স্কুলছাত্রীর সর্বনাশ

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর তার সর্বনাশ করেছে একরামুল হক রনি নামে এক যুবক।

পুলিশ একরামুল হক রনিকে দিনাজপুর থেকে গ্রেফতার করেছে।

রনি কুমিল্লার চৌদ্দগ্রাম  উপজেলার বাতিসা ইউপির লুদিয়ারা গ্রামের হাজি বাড়ির আবদুল মোতালেবের ছেলে। 

সর্বনাশের শিকার ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। 

রোববার সকালে চৌদ্দগ্রাম থানার  এসআই আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বখাটে একরামুল হক রনি ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার সময় পথরোধ করে অশ্লীল কথাবার্তাসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো। স্কুলছাত্রী প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণের হুমকি দেয়। বিষয়টি রনির বাবা-মাকে অবহিত করলে তারা কোনো ব্যবস্থা নেয়নি।

গত ৩ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে একরামুল হক রনিসহ আরো ৪-৫ জন ওই ছাত্রীকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। 

এ ঘটনায় গত ১২ নভেম্বর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একরামুল হক রনিসহ কয়েকজনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন।

গত শুক্রবার চৌদ্দগ্রাম থানার পুলিশ দিনাজপুর জেলার সদর উপজেলার কালিতলা নামক স্থানে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও বখাটে একরামুল হক রনিকে গ্রেফতার করে। পরদিন শনিবার বিকেলে কুমিল্লার আদালতের মাধ্যমে গ্রেফতার রনিকে জেলহাজতে পাঠানো হয়। একরামুল হক রনি ইচ্ছার বিরুদ্ধে তার সর্বনাশ করেছে বলে আদালতে জবানবন্দি দিয়েছে ওই স্কুলছাত্রী।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আরিফ হোসেন জানান, প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর