ব্রেকিং:
ডাক দিয়াছেন দয়াল আমারে..... শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে ইন্টারনেটের ইঙ্গিত শিক্ষামন্ত্রীর ফেরত পাঠানো রোগীদের মৃত্যুর বিষয়ে তদন্তের নির্দেশ হাইকোর্টের হাওর উন্নয়নে কোটি টাকা নয়-ছয়! দেশে করোনায় আরো ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১ মৃতদের পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স দিলেন সাকিব করোনার মধ্যেও দেশের রফতানি বাড়লো দ্বিগুণ পরিবারতান্ত্রিক রাজনীতির কারণে সংকটে বিএনপি দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ১০ হাজার টন চাল বরাদ্ধ ‘আজীবন বার্সাতেই খেলবেন মেসি’ ভাঙন ঠেকাতে হোগলার বাঁধ এখানে কেউ নমুনা পরীক্ষা, মাস্ক পরা, দূরত্ব মানার ঝামেলা পোহান না সুদের জিম্মাদার করোনা মৃতের কবর খোঁড়ায় বাধা চাঁদপুরে আরো ৮ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৮২ জনের করোনা পজিটিভ কুমিল্লায় আরো ৪৭ জন করোনায় আক্রান্ত ৪৩০০ পুকুরে সরকারি খরচে মাছ চাষের উদ্যোগ ফেসবুকের পাসওয়ার্ড ও তথ্য হাতিয়ে নিচ্ছে যে ২৫ অ্যাপ ‘স্বাস্থ্যবিধি মেনে দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে হবে’ ‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

৯১২

অপহরণ করে স্কুলছাত্রীর সর্বনাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর তার সর্বনাশ করেছে একরামুল হক রনি নামে এক যুবক।

পুলিশ একরামুল হক রনিকে দিনাজপুর থেকে গ্রেফতার করেছে।

রনি কুমিল্লার চৌদ্দগ্রাম  উপজেলার বাতিসা ইউপির লুদিয়ারা গ্রামের হাজি বাড়ির আবদুল মোতালেবের ছেলে। 

সর্বনাশের শিকার ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। 

রোববার সকালে চৌদ্দগ্রাম থানার  এসআই আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বখাটে একরামুল হক রনি ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার সময় পথরোধ করে অশ্লীল কথাবার্তাসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো। স্কুলছাত্রী প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণের হুমকি দেয়। বিষয়টি রনির বাবা-মাকে অবহিত করলে তারা কোনো ব্যবস্থা নেয়নি।

গত ৩ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে একরামুল হক রনিসহ আরো ৪-৫ জন ওই ছাত্রীকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। 

এ ঘটনায় গত ১২ নভেম্বর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একরামুল হক রনিসহ কয়েকজনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন।

গত শুক্রবার চৌদ্দগ্রাম থানার পুলিশ দিনাজপুর জেলার সদর উপজেলার কালিতলা নামক স্থানে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও বখাটে একরামুল হক রনিকে গ্রেফতার করে। পরদিন শনিবার বিকেলে কুমিল্লার আদালতের মাধ্যমে গ্রেফতার রনিকে জেলহাজতে পাঠানো হয়। একরামুল হক রনি ইচ্ছার বিরুদ্ধে তার সর্বনাশ করেছে বলে আদালতে জবানবন্দি দিয়েছে ওই স্কুলছাত্রী।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আরিফ হোসেন জানান, প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর