ব্রেকিং:
৭টি নতুন থানার অনুমোদন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ভোলার ঘটনা রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র: হাইকোর্ট ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই ১১ দফা দাবি নিয়ে যা বললেন মাশরাফী জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১০৭৭

অর্থমন্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১৫ জুন ২০১৯  

অসুস্থ থাকায় বাজেট পরবর্তী সংবাদ সম্মেলন করতে পারেননি, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তার পরিবর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলনে বাজেটের সারসংক্ষেপ তুলে ধরেন। এ সময় অর্থমন্ত্রী যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সে জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।
গতকাল ১৪ জুন, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাজেটোত্তর সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন শেষে অর্থমন্ত্রীর জন্য দোয়া চান সরকারপ্রধান।

এর আগে অসুস্থ থাকার কারণে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল তার অর্থমন্ত্রী হিসেবে প্রথম বাজেট ২০১৯-২০ অর্থবছরের বাজেট পুরোপুরি উপস্থাপন করতে পারেননি। পরে প্রধানমন্ত্রী বাজেট বক্তৃতার বাকি অংশ পাঠ করেন।
শেখ হাসিনা বলেন, বাজেটের সংক্ষিপ্তসার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আমি জানি, এটা একটু ব্যতিক্রমী। প্রধানমন্ত্রী কখনও প্রশ্নের উত্তর দেয় না। অর্থমন্ত্রী অসুস্থ থাকার কারণে তার জন্যও একটু কষ্টকর। কারণ এটা অর্থমন্ত্রী হিসেবে তার প্রথম বাজেট, অনেক আকাঙ্ক্ষা ছিল, কিন্তু সেটা পারেননি। আমি চাই, আপনারা সকলেই দোয়া করেন, উনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর