ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১১

অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

ফুটবল খেলায় কখন কি হয়ে যায় বলা মুশকিল। এই যেমন ইন্টার মিলান দলটা! ৪-১ গোলে এগিয়ে থেকে যেখানে নিশ্চিন্তে ম্যাচ শেষ করে আসার কথা সেখানে শেষদিকে দুই গোল হজম করে প্রায় পয়েন্ট হারিয়ে বসেছিল। তবে শেষ পর্যন্ত নিজেদের রক্ষণ আর ভুল না করায় সাসৌলোর বিপক্ষে জয় নিয়েই মাঠ ছেড়েছে ইন্টার মিলান। 
গোলবন্যার ম্যাচে শুরুটা করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ। ৩৮ মিনিটে ব্যবধান বাড়িয়ে নেন বেলজিয়ামের রোমেরো লুকাকু। এর মাঝে অবশ্য একটি গোল শোধ করে সাসৌলো। বিরতির আগে পেনাল্টি পায় ইন্টার মিলান। স্পট কিক থেকে গোল করে ব্যবধান বাড়ান লুকাকু। এটি এবারের সিরি আ’তে তার পঞ্চম গোল। ম্যাচ খেলেছেন মাত্র আটটি। ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মিলান।
 
ম্যাচের ৭১ মিনিটে আরেকটি পেনাল্টি পায় ইন্টার মিলান। এবার গোল করেন লাউতারো মার্টিনেজ। তিন গোলে এগিয়ে থেকে মিলান কোচ আন্তোনিও কন্তে দলে দুটি পরিবর্তন আনেন। এবারের মৌসুমে এ সুযোগে প্রথমবারের মত মাঠে নামেন উইঙ্গার মাতেও পলিটানো ও মিডফিল্ডার ভ্যালেন্তিনো লাজারো। 

এরপরই খেলায় ফেরে সাসৌলো। ফিলিপ জুরিচিক ও জেরেমি বোগার গোলে ব্যবধান মাত্র এক গোলে নামিয়ে আনে দলটি। তবে বাকি সময় আর গোল হজম না করায় ম্যাচে জয় পায় ইন্টার মিলান। 

পরপর দুটি ম্যাচ হারার পর এ জয় কোচ আন্তোনিও কন্তের জন্য অতি প্রয়োজনীয় ছিল। এই জয়ে আট ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকলো ইন্টার মিলান। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষস্থানে জুভেন্টাস। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর