ব্রেকিং:
‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’ গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে: বিদ্যুৎ সচিব বিএনপি উন্নয়নেও নেই, দুর্দিনেও নেই ‘বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম পরিবর্তন করতে হবে’ দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ ‘মাধ্যমিকে সাইন্স, আর্টস, কমার্স নামে বিভাজন থাকবে না’ আগামী সাড়ে তিন বছরে ফরিদগঞ্জের কোনো কাজই বাকি থাকবে না `প্রধানমন্ত্রীর সহায়তা` তালিকা নিয়ে আইনমন্ত্রীর ক্ষোভ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যার সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ চাঁদপুরে নতুন ৩২ জনের করোনা পজিটিভ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত বেড়ে ১১৭৮ কুমিল্লায় আরো ৮৬ জন করোনায় আক্রান্ত চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ সম্ভব জমির রেজিস্ট্রেশন ফি কমল ত্রাণ পেয়েছে ৭ কোটি ৩৫ লাখ মানুষ কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ প্রতিবন্ধকতা না এলে ডিসেম্বরেই মিলবে দেশের করোনা ভ্যাকসিন চলতি মাসেই জুনের বেতন পাবেন রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

৬৮

অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

ফুটবল খেলায় কখন কি হয়ে যায় বলা মুশকিল। এই যেমন ইন্টার মিলান দলটা! ৪-১ গোলে এগিয়ে থেকে যেখানে নিশ্চিন্তে ম্যাচ শেষ করে আসার কথা সেখানে শেষদিকে দুই গোল হজম করে প্রায় পয়েন্ট হারিয়ে বসেছিল। তবে শেষ পর্যন্ত নিজেদের রক্ষণ আর ভুল না করায় সাসৌলোর বিপক্ষে জয় নিয়েই মাঠ ছেড়েছে ইন্টার মিলান। 
গোলবন্যার ম্যাচে শুরুটা করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ। ৩৮ মিনিটে ব্যবধান বাড়িয়ে নেন বেলজিয়ামের রোমেরো লুকাকু। এর মাঝে অবশ্য একটি গোল শোধ করে সাসৌলো। বিরতির আগে পেনাল্টি পায় ইন্টার মিলান। স্পট কিক থেকে গোল করে ব্যবধান বাড়ান লুকাকু। এটি এবারের সিরি আ’তে তার পঞ্চম গোল। ম্যাচ খেলেছেন মাত্র আটটি। ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মিলান।
 
ম্যাচের ৭১ মিনিটে আরেকটি পেনাল্টি পায় ইন্টার মিলান। এবার গোল করেন লাউতারো মার্টিনেজ। তিন গোলে এগিয়ে থেকে মিলান কোচ আন্তোনিও কন্তে দলে দুটি পরিবর্তন আনেন। এবারের মৌসুমে এ সুযোগে প্রথমবারের মত মাঠে নামেন উইঙ্গার মাতেও পলিটানো ও মিডফিল্ডার ভ্যালেন্তিনো লাজারো। 

এরপরই খেলায় ফেরে সাসৌলো। ফিলিপ জুরিচিক ও জেরেমি বোগার গোলে ব্যবধান মাত্র এক গোলে নামিয়ে আনে দলটি। তবে বাকি সময় আর গোল হজম না করায় ম্যাচে জয় পায় ইন্টার মিলান। 

পরপর দুটি ম্যাচ হারার পর এ জয় কোচ আন্তোনিও কন্তের জন্য অতি প্রয়োজনীয় ছিল। এই জয়ে আট ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকলো ইন্টার মিলান। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষস্থানে জুভেন্টাস। 

কুমিল্লার ধ্বনি