ব্রেকিং:
দীর্ঘ দিনের জন্য রেকর্ড হচ্ছে টেলিভিশন ক্লাস করোনার মৃত্যু নিয়ে ইতালির চিকিৎসকের মর্মস্পর্শী বার্তা দেশের সব আদালতে দ্বিতীয় দফা ছুটি ‘জ্বর হলে পুলিশ ধরে নিয়ে যাবে’ গুজবে কান না দেয়ার আহ্বান নতুন ১৩ উপসর্গের কথা জানালেন করোনামুক্ত নারী সাংবাদিক এক জাতি আজীবন কোয়ারেন্টাইনেই রয়ে গেছে! তিন হাজার হাজতিকে মুক্তির প্রক্রিয়া শুরু করোনায় কেয়ামতের আলামত! ‘মিশন এক্সট্রিম’র পর আসছে সানী সানোয়ার ‘চোরের গ্রাম’ ইরাকে মার্কিন বাহিনীর তৎপরতা সার্বভৌমত্বের লঙ্ঘন: ইরান আজ থেকে ব্যাংক ঋণের সুদহার এক অঙ্কে করোনা মোকাবিলায় জনগণের পাশে নেই বিএনপি বজ্রবৃষ্টি হতে পারে: আবহাওয়া অফিস অধিক মানুষ মহামারীতে মারা গেলে কবর দেয়াই উত্তম: ডব্লিউএইচও পহেলা বৈশাখের সব অনুষ্ঠান স্থগিত ‘স‌্যালুট’ নিয়ে মিথ‌্যাচার করছেন মহাদুর্নীতিবাজ শামসুল আলম! অর্ধশত পরিবারে খাবার সামগ্রী পৌঁছে দিলো অন্বেষণ করোনা প্রতিরোধে ঝুঁকি নিয়ে সার্বক্ষণিক কাজ করছে পুলিশ দাউদকান্দিতে স্যানিটাইজার, স্যাভলন ও হ্যান্ড ওয়াশ উধাও ছাত্রলীগ নেতার উদ্যোগে মাস্ক ও খাদ্য বিতরণ
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

৯৬

অশ্লীলতা নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন কেয়া

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

বাংলা চলচ্চিত্রে আবারো ফিরেছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। দেশ সেরা নায়কদের সঙ্গে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে তার অভিনয় নিয়ে চর্চিত তিনি অশ্লীল সিনেমার নায়িকা।  

এ বিষয়ে কেয়া বলেন, আমি অশ্লীল সিনেমায় অভিনয় করিনি। আমার শরীরের সঙ্গে ফিট ড্রেসগুলো পড়তাম। তবে কোনো অশ্লীল দৃশ্যে আমি অভিনয় করিনি। 

কেয়া জানান, অশ্লীলতার সময়ে আমরা চলচ্চিত্রে একসঙ্গে এর আওয়াজ তুলেছিলাম। মান্না ভাইয়ের সঙ্গে অশ্লীলতার বিরুদ্ধে একসঙ্গে থেকে প্রতিবাদ করেছি।  

চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে কেয়া বলেন, যদি কেউ অশ্লীল দৃশ্যের কোনো প্রমাণ দিতে পারে তবে অশ্লীল সিনেমার নায়িকা হিসেবে নিজেকে মেনে নেব । এরকম দৃশ্য কেউ খুঁজে পাবেন না।  

২০০১ সালে ১৪ বছর বয়সে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে কেয়ার। ২০০৩ সালে তিনি সাহসী মানুষ চাই চলচ্চিত্রে অভিনয় করেন, যা দুইটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। 

২০১৫ সালে তার চলচ্চিত্র ব্ল্যাকমানি মুক্তি পায়। এরপর তিনি ৪ বছর পর ২০১৯ সালে শিপন মিত্রের বিপরীতে ইয়েস ম্যাডাম চলচ্চিত্রের মাধ্যমে পুনরায় প্রত্যাবর্তন করেন। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর