ব্রেকিং:
অর্থ চোরাচালান করায় তারেক-জোবায়দার একাউন্ট আবারো জব্দ ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমিতির বার্ষিক সাধারণ সভা বেহাল অবস্থায় কুমিল্লা চিড়িয়াখানা মানসিক প্রতিবন্ধি হৃদয় ৬ দিন ধরে নিখোঁজ ফরিদ মিয়ার জন্য কান্না থামছে না এতবারপুর গ্রামের মানুষের তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার !!! করোনায় ২৪ ঘণ্টায় আরো ৮ মৃত্যু পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ চা উৎপাদনে বৃহত্তর চট্টগ্রামকে ছাড়িয়ে গেছে পঞ্চগড় আলোর ফেরিওয়ালা পলান সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ আধুনিক পুলিশ মোতায়েন হবে তিন পার্বত্য জেলায় জট খুলেছে ড্রাইভিং লাইসেন্সের ঋণ নিয়ে নয়ছয় করলে কঠোর শাস্তি আঙ্গুলের ছাপ দিয়ে অপরাধী শনাক্তে র‌্যাব এনেছে ওয়াইভিএস বেসরকারি ভবে বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতি জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ
  • সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

আইপিএল ইতিহাসে সর্বোচ্চ দামে দল পেলেন মরিস

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২১  

চেন্নাইয়ে অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের নিলাম। সেখানে আইপিএল ইতিহাসে সবচেয়ে বেশি দামে দল পেয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ক্রিস মরিস।

আইপিএলের চতুর্দশ আসরের নিলামে মরিসের ভিত্তিমূল্য ছিল ৭৫ লাখ রুপি। সেখান থেকে শেষ পর্যন্ত ১৬ কোটি ২৫ লাখ রুপিতে এই অলরাউন্ডারকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস। 

এছাড়া ১৪.২৫ কোটিতে গ্লেন ম্যাক্সওয়েলকে কিনে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। স্টিভ স্মিথকে ২ কোটি ২০ লাখ টাকা দিয়ে কিনে নিয়েছে দিল্লী ক্যাপিটালস। সাকিব আল হাসানকে আবারো কিনেছে কলকাতা নাইট রাইডার্স। নিলামে তার দাম উঠেছে ৩ কোটি ২০ লাখ রুপি। মুস্তাফিজুর রহমানকে ১ কোটি রুপিতে দলে টেনেছে রাজস্থান। 

কুমিল্লার ধ্বনি