ব্রেকিং:
বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ থাকছে বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সহায়তা দিতে আগ্রহী মিশর করোনায় প্রতি তিনজনে এক জন পুলিশ সুস্থ হচ্ছে হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান, গভীর সুন্দরবন থেকে ছয় কিশোরকে উদ্ধার বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য করোনা মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা করোনা আক্রান্ত বাবার কষ্ট সহ্য করতে না পেরে মেয়ের আত্মহত্যা করোনায় আক্রান্ত কুমেক হাসপাতালের ১৯ জন স্বাস্থ্যকর্মী চাঁদপুরে নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৭ জনের করোনা শনাক্ত কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪০ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২৩
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৬১৩২

আওয়ামী লীগের জয় নিশ্চিত: ইকবাল সোবহান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছেন তার জন্য দেশবাসী তাকে পুনরায় জয়ী করবে, এতে কোন সন্দেহ নেই। বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা যদি মানুষ মনে রাখে, তবে কোন দিনই তারা ক্ষমতার মুখ দেখবে না।

সোমবার জাতীয় প্রেসক্লাবে সমৃদ্ধির বাংলাদেশ অর্জনের প্রবাসীদের ভূমিকা ও জাতীয় নির্বাচন শীর্ষক এক আলোচনায় সভায় তিনি এসব কথা বলেন। এসময় প্রবাসীদের উদ্দেশ্যে ইকবাল সোবহান বলেন, প্রবাসীরা নানা প্রতিকূলতা অতিক্রম করে সেখানে রাজনীতি করেন। তারা দেশ প্রেমিক। যদি দেশ প্রেম না থাকতো তবে এমন দুরূহ কাজ কখনোই সম্ভব হতো না। এ জন্যই তারা দেশে ফিরে নির্বাচনে যোগ দিয়েছেন। মুক্তিযুদ্ধের পক্ষের প্রার্থীকে জেতাতে চালাচ্ছেন নানামুখী গণসংযোগ। তিনি বলেন, বিএনপি নেত্রী এতিমের টাকা তসরুপ করার কারণে দণ্ডিত হয়ে এখন কারাগারে। তাদের আরেকজন শীর্ষ নেতা তারেক রহমান, তিনি খুনি হিসেবে দণ্ডিত হয়ে বিদেশে পলাতক রয়েছেন। ব্রিটিশ সরকারের কাছে পাসপোর্ট জমা দিয়ে আশ্রয় ভিক্ষা চেয়েছেন। তিনি প্রশ্ন রেখে বলেন, যে নিজের দেশের পাসপোর্ট জমা দিয়ে বিদেশের কাছে নাগরিকত্ব চায়, সে কিভাবে দেশে ও দলের নেতৃত্ব দেবে?

অনুষ্ঠানে বিশেষ অতিথি আরেফিন সিদ্দিকী বলেন, শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ায় প্রবাসীরা আজ বিদেশে মাথা উচু করে পরিচয় দিতে পারছেন। বলতে পারছেন আমরা সেই দেশের নাগরিক যে দেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে দেখা হচ্ছে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তিনটি গুণের কথা উল্লেখ করে সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, প্রধানমন্ত্রী ধার্মিক ও সততায় অনন্য দৃষ্টান্ত। তিনি বঙ্গবন্ধুর মতোই সাহসী ও কথা দিয়ে কথা রাখেন। তাই আপনারা সবাই নির্বাচনে অংশ নিয়ে নৌকার পক্ষে কাজ করবেন। তিনি বলেন, যদি চোর-বাটপার এবং বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসে তবে উন্নয়নের ধারা ভূলুণ্ঠিত হবে। তাই ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকী, অস্ট্রেলিয়া প্রবাসী আওয়ামী লীগ নেতা গাউসুল আলম শাহজাদা, মোহাম্মদ আলী সিকদার, ড. মাহাবুবুল আলম. গিয়াস উদ্দিন মোল্লা, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আলী আজগর, রাশেদুল মোল্লা প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর