ব্রেকিং:
দুধে ভেজাল আছে কি-না পরীক্ষা করুন এই উপায়ে অবৈধ ডিটিএইচ সংযোগ ১৫ ডিসেম্বরের মধ্যে সরানোর নির্দেশ বরখাস্ত হলেন কাউন্সিলর সাঈদ শাহ আমানতে সাড়ে ছয় কোটি টাকার সোনার বার উদ্ধার যুবলীগের বয়স নিয়ে সিদ্ধান্ত গণভবনে: কাদের আওয়ামীলীগ নেতার উপর বর্বরোচিত হামলা সবার আগে দৃষ্টি দুই নারী ব্যবসায়ীসহ গ্রেফতার ৫ চালকদের ডোপ টেস্ট করেছে হাইওয়ে পুলিশ অবৈধ ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনে জরিমানা বেতন ভাতা উন্নীতকরণের দাবিতে মানববন্ধন শাসনগাছার খাজা হোটেলকে জরিমানা এ সমস্যা সমাধানে সম্মিলিত প্রচেষ্টা জরুরী গোপন অভিযানে চোরাইচক্রের মূল হোতা আটক পাঠক শূন্য কুমিল্লার পাঠাগার বাবাকে বাঁচাতে কুবি শিক্ষার্থীর আকুতি অবৈধ ড্রেজার মেশিনে হুমকীর মুখে সরকারি খাল নবাগত ওসি’র চমক, এক রাতেই ৯ পলাতক আসামি আটক স্কাউটিংই পারে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে থানার পাশেই অবৈধ অস্ত্র

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৯৯৩

আওয়ামী লীগের জয় নিশ্চিত: ইকবাল সোবহান

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছেন তার জন্য দেশবাসী তাকে পুনরায় জয়ী করবে, এতে কোন সন্দেহ নেই। বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা যদি মানুষ মনে রাখে, তবে কোন দিনই তারা ক্ষমতার মুখ দেখবে না।

সোমবার জাতীয় প্রেসক্লাবে সমৃদ্ধির বাংলাদেশ অর্জনের প্রবাসীদের ভূমিকা ও জাতীয় নির্বাচন শীর্ষক এক আলোচনায় সভায় তিনি এসব কথা বলেন। এসময় প্রবাসীদের উদ্দেশ্যে ইকবাল সোবহান বলেন, প্রবাসীরা নানা প্রতিকূলতা অতিক্রম করে সেখানে রাজনীতি করেন। তারা দেশ প্রেমিক। যদি দেশ প্রেম না থাকতো তবে এমন দুরূহ কাজ কখনোই সম্ভব হতো না। এ জন্যই তারা দেশে ফিরে নির্বাচনে যোগ দিয়েছেন। মুক্তিযুদ্ধের পক্ষের প্রার্থীকে জেতাতে চালাচ্ছেন নানামুখী গণসংযোগ। তিনি বলেন, বিএনপি নেত্রী এতিমের টাকা তসরুপ করার কারণে দণ্ডিত হয়ে এখন কারাগারে। তাদের আরেকজন শীর্ষ নেতা তারেক রহমান, তিনি খুনি হিসেবে দণ্ডিত হয়ে বিদেশে পলাতক রয়েছেন। ব্রিটিশ সরকারের কাছে পাসপোর্ট জমা দিয়ে আশ্রয় ভিক্ষা চেয়েছেন। তিনি প্রশ্ন রেখে বলেন, যে নিজের দেশের পাসপোর্ট জমা দিয়ে বিদেশের কাছে নাগরিকত্ব চায়, সে কিভাবে দেশে ও দলের নেতৃত্ব দেবে?

অনুষ্ঠানে বিশেষ অতিথি আরেফিন সিদ্দিকী বলেন, শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ায় প্রবাসীরা আজ বিদেশে মাথা উচু করে পরিচয় দিতে পারছেন। বলতে পারছেন আমরা সেই দেশের নাগরিক যে দেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে দেখা হচ্ছে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তিনটি গুণের কথা উল্লেখ করে সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, প্রধানমন্ত্রী ধার্মিক ও সততায় অনন্য দৃষ্টান্ত। তিনি বঙ্গবন্ধুর মতোই সাহসী ও কথা দিয়ে কথা রাখেন। তাই আপনারা সবাই নির্বাচনে অংশ নিয়ে নৌকার পক্ষে কাজ করবেন। তিনি বলেন, যদি চোর-বাটপার এবং বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসে তবে উন্নয়নের ধারা ভূলুণ্ঠিত হবে। তাই ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকী, অস্ট্রেলিয়া প্রবাসী আওয়ামী লীগ নেতা গাউসুল আলম শাহজাদা, মোহাম্মদ আলী সিকদার, ড. মাহাবুবুল আলম. গিয়াস উদ্দিন মোল্লা, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আলী আজগর, রাশেদুল মোল্লা প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর