ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫৭৮৩

আওয়ামী লীগ কমপক্ষে ২০০ আসনে বিজয়ী হবে: শিল্পমন্ত্রী

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি নির্বাচন থেকে হঠাৎ উঠে গেলেও নির্বাচন যাতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়, সে জন্য জাতীয় পার্টি সব আসনে প্রার্থী দিয়েছিল। বিএনপি নির্বাচনে অংশ নেয়ায় এখন নির্দিষ্ট আসন ছাড়া সবগুলোতে জাতীয় পার্টি এখন আওয়ামী লীগের প্রার্থীদের সমর্থন দিচ্ছে।

তিনি বলেন, জাতীয় পার্টি মহাজোটের অংশীদার। মহাজোট ঐক্যবদ্ধ থাকায় একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ কমপক্ষে ২০০ আসনে জয়ী হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ঝালকাঠির পোস্ট অফিস সড়কে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে সমর্থন জানিয়ে এ জনসভার আয়োজন করে জেলা জাতীয় পার্টি।

এ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান শিল্পমন্ত্রীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে তাকে সমর্থন জানান।

দেশ বিরোধী, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ সৃষ্টিকারীদের নির্বাচনে বর্জন করার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বিএনপি-জামায়াত কোনো উন্নয়ন করেনি। তারা লুটপাট করেছে, তাই উন্নয়ন চাইলে আবারো শেখ হাসিনাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা যে উন্নয়নের ধারা দেখিয়েছে, সারা বিশ্ব অবাক হয়ে তা তাকিয়ে দেখছে। বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিদেশিরা আখ্যায়িত করেছে।

বিএনপি বিরোধী দলে থাকলেও নিষিদ্ধপল্লীর ভাষায় কথা বলে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, বিএনপি সংসদে বিরোধী দল থাকা অবস্থায় সরকারের সমালোচনা না করে অশ্লীল ভাষায় কথা বলেছে। কিন্তু জাতীয় পার্টি বিরোধী দলে থাকা অবস্থায় সরকারের উন্নয়নে সহযোগিতা এবং গঠনমূলক সমালোচনা করেছে।

ঝালকাঠি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ক্রীড়াবিষয়ক উপদেষ্টা ও ঝালকাঠি-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জাতীয় পার্টির সহসভাপতি অ্যাডভোকেট আবদুল আলীম ও জাতীয় পার্টির সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর