ব্রেকিং:
একশ’ কোটি টাকা নিয়ে ভারতে পালালেন ব্যবসায়ী মুন্সেফ কোয়ার্টার এলাকার সড়কের নামফলক অপসারণ কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ২০ লাখ টাকার দাবিতে বন্ধুকে অপহরণ, সাতদিন পর উদ্ধার গোসল করাকে কেন্দ্র করে সৌদিতে বাংলাদেশি যুবক খুন ‘দুর্নীতি দমনে সরকার আশাবাদী’ প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ কুবিতে সাংবাদিক হয়রানি ও লাঞ্ছনার বিচার চেয়ে মানববন্ধন কুমিল্লায় এ্যাম্বুল্যান্সের অবৈধ পার্কিংএ সৃষ্টি হচ্ছে যানজট লাকসাম রেলওয়ে জংশনের ষ্টেশন মাস্টারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাসে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা চান্দিনায় বেতন স্কেল বৃদ্ধির দাবীতে শিক্ষকদের মানববন্ধন চৌদ্দগ্রামে ৭ দফার দাবিতে শিক্ষকদের মানববন্ধন দেবিদ্বারে পুলিশের অভিযানে দুই গাঁজা ব্যবসায়ী আটক হোমনায় এনজিও কর্মীকে পিটিয়ে টাকা পয়সা ছিনতাই কুমিল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে নিজের ড্রেজারের নৌকায় বালু ব্যবসায়ীর লাশ নাঙ্গলকোটে সরকারি খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ বরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৮২১

আওয়ামী লীগ কমপক্ষে ২০০ আসনে বিজয়ী হবে: শিল্পমন্ত্রী

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি নির্বাচন থেকে হঠাৎ উঠে গেলেও নির্বাচন যাতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়, সে জন্য জাতীয় পার্টি সব আসনে প্রার্থী দিয়েছিল। বিএনপি নির্বাচনে অংশ নেয়ায় এখন নির্দিষ্ট আসন ছাড়া সবগুলোতে জাতীয় পার্টি এখন আওয়ামী লীগের প্রার্থীদের সমর্থন দিচ্ছে।

তিনি বলেন, জাতীয় পার্টি মহাজোটের অংশীদার। মহাজোট ঐক্যবদ্ধ থাকায় একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ কমপক্ষে ২০০ আসনে জয়ী হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ঝালকাঠির পোস্ট অফিস সড়কে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে সমর্থন জানিয়ে এ জনসভার আয়োজন করে জেলা জাতীয় পার্টি।

এ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান শিল্পমন্ত্রীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে তাকে সমর্থন জানান।

দেশ বিরোধী, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ সৃষ্টিকারীদের নির্বাচনে বর্জন করার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বিএনপি-জামায়াত কোনো উন্নয়ন করেনি। তারা লুটপাট করেছে, তাই উন্নয়ন চাইলে আবারো শেখ হাসিনাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা যে উন্নয়নের ধারা দেখিয়েছে, সারা বিশ্ব অবাক হয়ে তা তাকিয়ে দেখছে। বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিদেশিরা আখ্যায়িত করেছে।

বিএনপি বিরোধী দলে থাকলেও নিষিদ্ধপল্লীর ভাষায় কথা বলে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, বিএনপি সংসদে বিরোধী দল থাকা অবস্থায় সরকারের সমালোচনা না করে অশ্লীল ভাষায় কথা বলেছে। কিন্তু জাতীয় পার্টি বিরোধী দলে থাকা অবস্থায় সরকারের উন্নয়নে সহযোগিতা এবং গঠনমূলক সমালোচনা করেছে।

ঝালকাঠি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ক্রীড়াবিষয়ক উপদেষ্টা ও ঝালকাঠি-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জাতীয় পার্টির সহসভাপতি অ্যাডভোকেট আবদুল আলীম ও জাতীয় পার্টির সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর