ব্রেকিং:
শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ অবৈধ স্থাপনা উচ্ছেদ ২৩ ডিসেম্বর সংকট নিরসনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ট্রেন দুর্ঘটনায় আহত ১৩ জন কুমিল্লা মেডিকেলে কুমিল্লায় লাগামহীন পেঁয়াজের দাম নুসরাত হত্যার ১২জন আসামি এখন কুমিল্লা কারাগারে তিন বক্তার ওয়াজ নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন ব্যাপক আয়োজনে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালনের প্রস্তুতি পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ গরিব, অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য যাতায়াত ফ্রি! খুড়িয়ে চলছে জেলা ছাত্রলীগ! শিশু উদ্যানে অপরিকল্পিত রাইড স্থাপনে দুর্ঘটনার আশংকা আইসিসি র‍্যাংকিংয়ে নেই সাকিব ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা ট্রেন দুর্ঘটনা: নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে অচেনা ফোনে পতিতাপল্লী থেকে রক্ষা পেল কিশোরী পটুয়াখালীর নিখোঁজ ১২ জেলের সন্ধান মিলেছে সিলগালা করা হাসপাতালে অস্ত্রোপচার, প্রসূতির মৃত্যু ভোলায় নিখোঁজ ৯ জেলের মরদেহ বরিশালে উদ্ধার

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৮৫৯

আওয়ামী লীগ কমপক্ষে ২০০ আসনে বিজয়ী হবে: শিল্পমন্ত্রী

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি নির্বাচন থেকে হঠাৎ উঠে গেলেও নির্বাচন যাতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়, সে জন্য জাতীয় পার্টি সব আসনে প্রার্থী দিয়েছিল। বিএনপি নির্বাচনে অংশ নেয়ায় এখন নির্দিষ্ট আসন ছাড়া সবগুলোতে জাতীয় পার্টি এখন আওয়ামী লীগের প্রার্থীদের সমর্থন দিচ্ছে।

তিনি বলেন, জাতীয় পার্টি মহাজোটের অংশীদার। মহাজোট ঐক্যবদ্ধ থাকায় একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ কমপক্ষে ২০০ আসনে জয়ী হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ঝালকাঠির পোস্ট অফিস সড়কে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে সমর্থন জানিয়ে এ জনসভার আয়োজন করে জেলা জাতীয় পার্টি।

এ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান শিল্পমন্ত্রীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে তাকে সমর্থন জানান।

দেশ বিরোধী, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ সৃষ্টিকারীদের নির্বাচনে বর্জন করার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বিএনপি-জামায়াত কোনো উন্নয়ন করেনি। তারা লুটপাট করেছে, তাই উন্নয়ন চাইলে আবারো শেখ হাসিনাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা যে উন্নয়নের ধারা দেখিয়েছে, সারা বিশ্ব অবাক হয়ে তা তাকিয়ে দেখছে। বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিদেশিরা আখ্যায়িত করেছে।

বিএনপি বিরোধী দলে থাকলেও নিষিদ্ধপল্লীর ভাষায় কথা বলে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, বিএনপি সংসদে বিরোধী দল থাকা অবস্থায় সরকারের সমালোচনা না করে অশ্লীল ভাষায় কথা বলেছে। কিন্তু জাতীয় পার্টি বিরোধী দলে থাকা অবস্থায় সরকারের উন্নয়নে সহযোগিতা এবং গঠনমূলক সমালোচনা করেছে।

ঝালকাঠি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ক্রীড়াবিষয়ক উপদেষ্টা ও ঝালকাঠি-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জাতীয় পার্টির সহসভাপতি অ্যাডভোকেট আবদুল আলীম ও জাতীয় পার্টির সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর