ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আখাউড়ায় কলহ-অভিমানে প্রাণ দিলেন দু’জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আলাদা স্থানে অভিমান ও পারিবারিক কলহের জেরে দুই ব্যক্তি আত্মহত্যা করেছেন। একজন রোববার সন্ধ্যায় ও আরেকজন সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃতরা হলেন- উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ গ্রামে মৃত সারু মিয়ার ছেলে জালাল মিয়া ও ধরখার ইউনিয়নের ঝিকুটিয়া গ্রামের নান্নু মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া। এর মধ্যে জালাল মিয়া মেয়ের সঙ্গে অভিমান কীটনাশক পান করেন ও ইব্রাহিম পারিবারিক কলহের জেরে কীটনাশক ওষুধ খেয়ে আত্মহত্যা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে ইব্রাহিম রোববার রাত সাড়ে ১২টার দিকে সবার অগোচরে কীটনাশক ওষুধ খান। একপর্যায়ে ছটফট করতে থাকেন। পরে পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

অপরদিকে, শনিবার সন্ধ্যায় জালাল তার মেয়ের জন্য কলা ও রুটি কিনে বাড়িতে নিয়ে যান। এর মধ্যে একটি কলা পচা হওয়ায় তার মেয়ে ঐ কলা বাবার দিকে ছুড়ে মারেন। এতে তিনি খুব কষ্ট পান। মেয়ের দেওয়া কষ্ট সহ্য করতে না পেরে ঘরে রাখা পোকামাকড় মারার কীটনাশক পান করেন। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় তিনি মারা যান।

আখাউড়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, মরদেহগুলো জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে।