ব্রেকিং:
শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা পুলিশের বিলম্বে ৪ কিলোমিটার জ্যাম! এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারহীন সড়কের ভোগান্তিতে যাত্রীরা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা? ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান অভিযোগ ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য প্রচারে গ্রেপ্তার ২ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭৪৬

আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ঢাকা শহরে অনেক খাল ও লেক নানা কারণে দখল, দূষণ ও ভরাট হয়েছে। খাল ও লেক দখলমুক্ত এবং ভরাটগুলো খনন করে হাতিরঝিলের মতো ওয়াটার ট্রান্সপোর্ট চালু করা হবে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ঢাকা ওয়াসা আয়োজিত ‘বিল কালেকশন অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এসব চালু করা গেলে ঢাকাবাসীর সময় এবং অর্থ খরচ কমবে। একই সঙ্গে সড়কে চাপ কমবে।

অনুষ্ঠানে ঢাকা ওয়াসার সঙ্গে বিল কালেকশনের জন্য চুক্তিবদ্ধ ৩৩ ব্যাংকের মধ্যে ২০১৮-১৯ অর্থবছরে সর্বাধিক বিল গ্রহণকারী ১০ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালককে পুরষ্কৃত করা হয়।

পুরষ্কারপ্রাপ্ত ব্যাংকগুলো হলো- ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, ব্যাংক এশিয়া, ওয়ান ব্যাংক, এক্সিম ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর