ব্রেকিং:
চাঁদপুরে আরো ১৯ জনের করোনা পজিটিভ ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৩৪ জনের করোনা শনাক্ত কুমিল্লায় চিকিৎসকসহ নতুন করে আক্রান্ত ১০৫ দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

১১৯৪

আজ থেকে বুড়িচংয়ে ঘুস খাওয়া বন্ধ: আবদুল মতিন খসরু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯  

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. আব্দুল মতিন খসরু বলেছেন যে, “আজ থেকে বুড়িচং উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের ঘুস খাওয়া সম্পূর্ণ বন্ধ এবং হারাম। যারা ঘুস খেতে চান তারা এ উপজেলা থেকে বদলী হয়ে অন্যত্র চলে যান মান সম্মান নিয়ে”। 
তিনি আরো বলেন, “আমাদের সকল উন্নয়নের কেন্দ্র বিন্দু হলো ইউনিয়ন পরিষদ এবং এখন উন্নয়ন ইউনিয়ন পরিষদে সরাসরি যাচ্ছে। উপজেলা পরিষদ ইউনিয়ন পরিষদের উন্নয়ন এবং বিভিন্ন কর্মকান্ডগুলো সুষ্ঠুভাবে বন্টন করে দিবে। উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি না আসায় আওয়ামীলীগ থেকে নির্বাচন করতে হচ্ছে উভয়কে। নির্বাচন করতে গিয়ে আমাদের উভয়ের মাঝে তর্ক বিতর্ক মন কষাকষি হয়েছে। এর জন্য আমরা সকল ভেদাভেদ এবং অতিতকে ভুলে গিয়ে এক হয়ে কাজ করতে হবে”। 
গতকাল শুক্রবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের আয়োজনে, বুড়িচং উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন, অডিটরিয়াম উদ্বোধন এবং উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান গনদেরকে বিদায় ও বরন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নব-নির্মিত অডিটরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং পরিচালনা করেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর