ব্রেকিং:
আওয়ামী লীগই জনগণের পাশে থাকে, এটাই আওয়ামী লীগের ঐতিহ্য - ওবায়দুল পাশে উঁচু জায়গা রেখে পরিকল্পিতভাবে পানিতে ঈদের নামাজ ৯ জুন পর্যন্ত ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো এনবিআর লোহাগড়ায় ঈদ উপহার পাঠালেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া নতুন ১৫২ সদস্যসহ পুলিশে করোনা আক্রান্ত চার হাজার ছাড়াল প্লাজমা দিতে চান এই চিকিৎসক দম্পতি হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ’লীগ নেতা অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা করোনাকালের ৫৬ দিনে ৩ লাখ ১৯ হাজার কনটেইনার হ্যান্ডলিং ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান করেছে বন্ধু দুর্দিনে বারো হাজার মানুষকে খাদ্য সামগ্রী দিলো এসএসসি ২০০০ ব্যাচ আম্ফানে ক্ষতিগ্রস্ত ৬হাজার পরিবারকে ৩কোটি টাকা সহায়তাদেবে ব্র্যাক
  • বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

২২৭

আট উপজেলা ও ১২৩ ইউপিতে ১৪ অক্টোবর ভোট

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

পঞ্চম উপজেলা পরিষদের ৮টি উপজেলায় সাধারণ নির্বাচন ও ইউনিয়ন পরিষদের ১৪টি ইউপিতে সাধারণ ও ১০৯টি ইউপির উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার ইসি উপসচিব মো. আতিয়ার রহমান সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করা হয়।

তফসিল অনুযায়ী, উপজেলা ও ইউপিতে মানোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ সেপ্টেম্বর, বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ২২ সেপ্টেম্বর এবং ভোটগ্রহণ ১৪ অক্টোবর।

ইসির উপসচিব জানান, ৮টি উপজেলার মধ্যে শেরপুর সদর, বরিশালের মেহেন্দিগঞ্জ, ঝিনাইদহের কোটচাদপুর ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ব্যালটে ভোট হবে। এ ছাড়া নেত্রকোনার আটপাড়া, চাঁপায়নবাবগঞ্জের সদর, ঝিনাইদহ মহেশপুর ও নোয়াখালীর সাতকানিয়ায় ভোটগ্রহণ হবে ইভিএমে।

যে ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন হবে সেগুলো হচ্ছে- রাজশাহীর বাঘার, গড়গড়ি, বাজবাঘা, পুকুড়িয়া,মনিগ্রাম। বান্দরবন পার্বত্য জেলা সদরের নাইক্ষ্যংছড়ি, ঘুমঘুম, সোনাইছড়ি। সিরাজগঞ্জের শাহাজাদপুরের হাবিবুল্লাহনগর, পোরজানা, ফেনীর রামনগর দাগনভূঁঞা, নারায়ণগঞ্জের রূপগঞ্জ, সুনামগঞ্জের জগন্নাথপুরের মিরপুর ও চট্টগ্রামের বোয়ালখালীর কধুরখীল।

এ ছাড়া একই দিন ১০৯টি ইউপিতে চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে উপনির্বাচন হবে।

কুমিল্লার ধ্বনি
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর