ব্রেকিং:
পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে স্বাস্থ্যের সাবেক ডিজি আবুল কালামকে দুদকে তলব মেজর সিনহার হত্যাকারীরা পার পাবে না সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ওসি প্রদীপ গ্রেফতার দেশে একদিনে আরো ৩৯ মৃত্যু, নতুন আক্রান্ত ২৯৭৭ চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি গুজব করোনা চিকিৎসায় ব্যবহৃত যন্ত্রপাতি ক্রয়ে কমিটি লেবাননে জরুরি খাদ্য ও চিকিৎসক পাঠাচ্ছে বাংলাদেশ আজ থেকে আবার বাড়ল স্বর্ণের দাম
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

৫৮

আট বছরের শিশুকে গলা টিপে হত্যা, সৎমায়ের রোমহর্ষক জবানবন্দি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ জুন ২০২০  

কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর গ্রামে আরাফাত হোসাইন নামে আট বছরের এক শিশুকে হত্যার ঘটনায় আদালতে রোমহর্ষক জবানবন্দি দিয়েছে সৎমা সুমী আক্তার।

আদালত সূত্র জবানবন্দির বরাত দিয়ে জানায়, শিশু আরাফাতকে গলা টিপে হত্যার পর মরদেহ গোপন করতে বাড়ির গোয়াল ঘরে খড় দিয়ে ঢেকে রাখা হয়। এভাবেই ১০ ঘণ্টা গোয়াল ঘরে আরাফাতের মরদেহ পড়ে থাকে। সম্পত্তির লোভেই শিশুটিকে নির্মমভাবে গলা টিপে হত্যা করা হয়েছে।

আরাফাত হত্যার ঘটনায় সৎমা সুমী আক্তার ও শিশুর বাবা মো. ফরিদ মিয়াকে আসামি করে মামলা করেছেন আরাফাতের মা ফেরদৌসী বেগম।

সোমবার চান্দিনা থানায় মামলাটি করা হয়। হত্যার ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী বাবা ও সৎ মাকে আটক করে চান্দিনা থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন।

মঙ্গলবার কুমিল্লার আদালতে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় শিশুটির সৎমা সুমী আক্তার। পরে আদালত সৎমা ও শিশুটির বাবাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিশুটির সৎমা হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। তবে মামলার আরো তদন্তের স্বার্থে এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলা সম্ভব নয়।

গত রোববার রাত ১১টায় চান্দিনা উপজেলার তীরচর গ্রামের নিজ বাড়ি থেকে শিশু আরাফাতের মরদেহ উদ্ধার করা হয়।

আরাফাত চান্দিনা উপজেলার বাতাঘাসী ইউপির তীরচর গ্রামের মো. ফরিদ মিয়ার ছেলে। সে তীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। 

মামলার তদন্তকারী কর্মকর্তা চান্দিনা থানার এসআই মো. হারুন মিয়া জানান, আদালত আসামি দুইজনকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে। ১৬৪ ধারায় দেয়া জবানবন্দি হাতে পেলেই মামলার তদন্ত শেষ করা সম্ভব হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর