ব্রেকিং:
ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১০৭৬

আদালতে শুনানি, ঘুমাচ্ছেন বিচারপতি!

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯  

আদালতে শুনানি চলাকালীন সময়ে গালে হাত দিয়ে ঘুমিয়ে পড়লেন বিচারপতি। আশ্চর্য হলেও এমনই এক ঘটনা ঘটেছে লন্ডনের একটি আদালতে। আর বিচারপতির ঘুমানোর ঘটনায় হুলস্থুল পড়ে যায় আদালত চত্বরে।

সেই নারী বিচারকের নাম জাস্টিস পার্কার। তিনি লন্ডনের হাইকোর্টে ফ্যামিলি ডিভিশনে রুজু হওয়া মামলার বিচার করেন। ২০০৮ সাল থেকে এই কাজ করে আসছেন তিনি। 

এদিকে ঘুমিয়ে পড়ার জন্য আদালতে উপস্থিত আইনজীবীরা বিচারপতির বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছেন। এরপর থেকে পার্কারের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া চালাচ্ছে দ্য জুডিশিয়াল কনডাক্ট ইনভেস্টিগেশন অফিস। 

তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, শুনানি চলার সময় বিচারকের ঘুমিয়ে পড়ার ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। এ জন্য বিচারক পার্কারকে প্রাথমিক পরামর্শ দেয়া হয়েছে।

এমন ঘটনা আদালতের ভাবমূর্তি ক্ষুণ্ণ করবে বলে অন্য বিচারপতিরা আশঙ্কা করছেন। পার্কার অবশ্য অনভিপ্রেত এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে অনুশোচনা প্রকাশ করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর