ব্রেকিং:
স্ত্রী’র রাগ-অভিমানে করণীয় এবার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওসারকে অব্যাহতি ১ম বর্ষের খাতা দেখছেন প্রভাষকের ৩য় বর্ষের শ্যালিকা কেরামতি দেখাতে কবরে নেমে মৃত্যুর হাত থেকে ফিরলেন পীর (ভিডিও) আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও!

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১১২৬

আদালতে শুনানি, ঘুমাচ্ছেন বিচারপতি!

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯  

আদালতে শুনানি চলাকালীন সময়ে গালে হাত দিয়ে ঘুমিয়ে পড়লেন বিচারপতি। আশ্চর্য হলেও এমনই এক ঘটনা ঘটেছে লন্ডনের একটি আদালতে। আর বিচারপতির ঘুমানোর ঘটনায় হুলস্থুল পড়ে যায় আদালত চত্বরে।

সেই নারী বিচারকের নাম জাস্টিস পার্কার। তিনি লন্ডনের হাইকোর্টে ফ্যামিলি ডিভিশনে রুজু হওয়া মামলার বিচার করেন। ২০০৮ সাল থেকে এই কাজ করে আসছেন তিনি। 

এদিকে ঘুমিয়ে পড়ার জন্য আদালতে উপস্থিত আইনজীবীরা বিচারপতির বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছেন। এরপর থেকে পার্কারের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া চালাচ্ছে দ্য জুডিশিয়াল কনডাক্ট ইনভেস্টিগেশন অফিস। 

তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, শুনানি চলার সময় বিচারকের ঘুমিয়ে পড়ার ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। এ জন্য বিচারক পার্কারকে প্রাথমিক পরামর্শ দেয়া হয়েছে।

এমন ঘটনা আদালতের ভাবমূর্তি ক্ষুণ্ণ করবে বলে অন্য বিচারপতিরা আশঙ্কা করছেন। পার্কার অবশ্য অনভিপ্রেত এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে অনুশোচনা প্রকাশ করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর