ব্রেকিং:
১৫ বছরেও হয়নি মনোহরগঞ্জের নিজস্ব পোস্টাল কোড ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে কিশোর ইয়াসিন খুনের প্রধান আসামি গ্রেফতার ঘুরে দাঁড়াচ্ছে স্বল্প আয়ের মানুষ চান্দিনায় অবাধে চলছে ড্রেজার মেশিন
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪২

৬৯

আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ নারী সদস্য গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০  

কুমিল্লার নাঙ্গলকোটে অভিনব কায়দায় ছিনতাইকালে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ নারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটক চারজন হলেন, ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের খোরশেদ মিয়ার স্ত্রী রুনা আক্তার, একই গ্রামের হারুন মিয়ার মেয়ে সৈয়দা বেগম, কালাই মিয়ার স্ত্রী পারভিন বেগম ও মারুফ মিয়ার স্ত্রী সায়মা বেগম ।

শুক্রবার বিকেলে পৌরসদরের আবদুল মমিনের স্ত্রী মোরশেদা বেগমের গলার চেইন ছিনতাইকালে তিনি চিৎকার দেন। এ সময় স্থানীয় লোকজন ছিনতাইকারীদের আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র এবং বিভিন্ন জেলায় অভিনব কায়দা ছিনতাই করে থাকে। আটকদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ৪-৫টি করে চুরি, ছিনতাই, দ্রুত বিচার ও পুলিশ এসল্টের মামলা রয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর