ব্রেকিং:
পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে স্বাস্থ্যের সাবেক ডিজি আবুল কালামকে দুদকে তলব মেজর সিনহার হত্যাকারীরা পার পাবে না সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ওসি প্রদীপ গ্রেফতার দেশে একদিনে আরো ৩৯ মৃত্যু, নতুন আক্রান্ত ২৯৭৭ চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি গুজব করোনা চিকিৎসায় ব্যবহৃত যন্ত্রপাতি ক্রয়ে কমিটি লেবাননে জরুরি খাদ্য ও চিকিৎসক পাঠাচ্ছে বাংলাদেশ আজ থেকে আবার বাড়ল স্বর্ণের দাম
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

১৬৩

আপন জেঠাতো ভাইয়ের দ্বারা ধর্ষণের শিকার ৮ বছরের শিশু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুন ২০২০  

কুমিল্লার নাঙ্গলকোটে মাদরাসা পড়ুয়া ৮ বছরের এক শিশুকে আপন জেঠাতো ভাইয়ের দ্বারা ধর্ষণের শিকার হয়েছে। অভিযুক্ত ওই ধর্ষকের নাম আশরাফুল ইসলাম মাহিন (১৯) স্থানীয় জোড্ডা মাদরাসার দশম শ্রেণির ছাত্র। সে উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের কেকৈয়া গ্রামের সৌদি প্রবাসী আলাউদ্দিনের ছেলে। সোমবার বিকালে ওই শিশুর মা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় অভিযোগ জমা দেন।

এজাহার সূত্রে জানা যায়, ওই শিশু অভিযুক্ত ধর্ষকের আপন চাচাতো বোন। এই সুবাদে মাহিন তার চাচার ঘরে ঘুমাত। ওই শিশু পাশের কক্ষে তার অসুস্থ দাদির কাছে ঘুমাত। এ সুযোগে মাহিন মুখ চেপে ধরে একাধিকবার ওই শিশুকে ধর্ষণ করে।

গত ৩০ মার্চ রাতে ধর্ষণের ফলে শিশুটির গোপনাঙ্গে ব্যথা ও রক্ত বের হলে পরের দিন শিশুটির মা দৌঁলখাড় ইউপি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে তার প্রাথমিক চিকিৎসা করান। কিন্তু শিশুটি ভয়ে ধর্ষণের বিষয়টি কাউকে বলেনি।

এরপর ঈদুল ফিতরের দিন রাতে ওই শিশুর মা তার বাপের বাড়ি যাবে বলে তাকে তার দাদুর সঙ্গে ঘুমাতে বলে। তখন মেয়েটি তার দাদুর সঙ্গে ঘুমাতে অপারগতা প্রকাশ করে জানায়, দাদুর সঙ্গে ঘুমালে মাহিন তার সঙ্গে খারাপ কাজ করে।

ঘটনাটি জানাজানি হলে একটি পক্ষ বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায় এবং তার মাকে থানায় মামলা না দিতে চাপ প্রয়োগ করে বলে অভিযোগ ওঠে। অবশেষে সোমবার বিকালে ওই শিশুর মা থানায় অভিযোগ জমা দেন।

এ ঘটনায় ধর্ষকের মা কাজল বেগমের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। প্রতিবারই একটি মেয়ে ফোন রিসিভ করে তার মা বাড়িতে নেই বলে জানান।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। শিশুটি আদালতে জবানবন্দি দিয়েছে। তার মেডিক্যাল পরীক্ষাও হয়েছে। অভিযুক্ত কিশোরকে আটকের চেষ্টা চলছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর