ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই যুবকের স্বপ্ন কৈলাইন হাই স্কুলে গ্রন্থাগারিক নিয়োগে অনিয়ম বার্ডে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম কুমিল্লায় বিদেশি পিস্তল উদ্ধার বিশ্বে অনাহারের মুখে ২৭ কোটি মানুষ দেশে একদিনে ৩২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ১২ টাকা কেজিতে তুরস্ক থেকে আসছে কয়েক হাজার মেট্রিক টন পেঁয়াজ ‘ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস’ যেভাবে দেশসেরা আলেম হলেন আল্লামা আহমদ শফী জরুরি অভিযোগ কেন্দ্রের ফোন নম্বর জানালো তিতাস গ্যাস কমিটিতে ত্যাগী নেতাদের অগ্রাধিকার দেয়া হবে: কাদের অ্যাপের মাধ্যমে ধান কিনবে সরকার প্রবৃদ্ধির আশা দেখাচ্ছে চট্টগ্রাম বন্দর মসজিদে বিস্ফোরণ মামলা: তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা গ্রেফতার একদিনেই শনাক্ত ৩ লাখের বেশি, মৃত্যু ৫৪৬৫ চীনে ছড়িয়ে পড়া নতুন রোগে আক্রান্ত হচ্ছেন বহু মানুষ হাই-টেক পার্কে চার হাজার কোটি টাকার বিনিয়োগ সুখবর পাচ্ছে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান ২৫ হাজার টন পেঁয়াজ রফতানির সিদ্ধান্ত ভারতের
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৭০

আফজল খানের জন্য হাসপাতালে ফল পাঠালেন প্রধানমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০  

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন কুমিল্লার বর্ষীয়ান রাজনীতিক অধ্যক্ষ আফজল খানের জন্য শুভেচ্ছা ফল পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা’ লেখা একটি ঝুড়িতে করে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নানা প্রজাতির ফল নিয়ে আসা হয় ইউনাইটেড হাসপাতালে।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে অবস্থানরত অধ্যক্ষ আফজল খানের সন্তানদের সাথে টেলিফোনে কুশল বিনিময় করেন। এ সময় তিনি তাদের কাছে প্রিয় নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নেন ও তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। আফজল খানের কন্যা ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য আনজুম সুলতানা সীমা বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়াও পিতার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রসঙ্গত, জেলা ১৪ দলের সমন্বয়ক ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফজল খান অ্যাডভোকেট গত মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে শহরের গোবিন্দপুরস্থ বাসভবন থেকে অ্যাম্বুলেন্সে করে সিডিপ্যাথ হাসপাতালে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয় ঢাকার ইউনাইটেড হাসাতপালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর