ব্রেকিং:
স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের আহ্বান নগরীর বিভিন্ন স্থান থেকে পাসপোর্ট দালাল চক্রের ৪ সদস্য আটক চান্দিনায় ঈদে মিলাদুন্নবী শীর্ষক আলোচনা মাইজখারে ইউনিয়ন বিভাজন প্রস্তাবনা পরিবর্তনের দাবি অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের পরিবারকে চেক প্রদান সিদ্ধান্ত বাস্তবায়নের হারে মন্ত্রিসভার সন্তোষ প্রকাশ শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ডের লোগো উন্মোচন মহাকাশে হারিয়ে যাচ্ছে স্টারলিংক স্যাটেলাইট ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখা ফেলায় লাশ হলো শিশু সাফল্যের পথে বাংলাদেশ, অবাক চোখে তাকিয়ে ভারত দেশে একদিনে শনাক্ত ১৬৩৭, মৃত্যু বেড়েছে মাস্ক ব্যবহার নিশ্চিতে প্রয়োজনে মোবাইল কোর্ট: মন্ত্রিপরিষদ সচিব বেগমগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার একদিনে তিন লাখ ২৪ হাজার শনাক্ত, মৃত্যু ৩৯৬৮ কর্পোরেট ক্রিকেট দিয়েই সাকিবের ফেরার প্রস্তুতি জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ১৮ বছর ধরে এক হাজার মানুষের সর্বনাশ করে পালিয়ে গেলো স্বামী-স্ত্রী অহংকারের পতন: বাসি ভাত খেয়ে দিন পার করছেন রানু মন্ডল বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে পরীক্ষা হবে তিন ক্যাটাগরিতে দেশের ৭৮ হাসপাতালে এখন সেন্ট্রাল অক্সিজেন: স্বাস্থ্যমন্ত্রী
  • মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

১০৬

আবাসন প্রকল্পের ৪৫ টি পরিবারের মাঝে ঈদের নতুন জামা বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

কুমিল্লার হোমনা আছাদপুর ইউনিয়নের ঘনিারচর আবাসন প্রকল্পের ৪৫ টি পরিবারের ছোট ছোট ছেলে মেয়েদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করেন উপজেলার নির্বাহী অফিসার তাপ্তি চাকমা । তিনি বৃহস্পতিবার করোনা মুক্ত হয়ে প্রথমেই ঈদের জামা নিয়ে ছুটে গেলেন অসহায় গরীব ঈদ বি ত মানুষের মাঝে। তিনি নিজস্ব অর্থায়ণে শেষ সময়েও মানবিকতার পরিচয় দিয়েছেন।

জানা গেছে, উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) তাপ্তি চাকমা গত ২৭ জুন থেকে করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। ১২ জুলাই তিনি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলায় ইউএনও হিসেবে বদলীর আদেশ পান। এর পর ১৪ জুলাই তার করোনা পরীক্ষার দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আসে অর্থাৎ তিনি করোনা মুক্ত হন। এদিকে সামনে ঈদ, ততদিন পর্যন্ত হোমনাতে হয়তো থাকা হবেনা সদ্য করোনামুক্ত এবং রামগঞ্জে, বদলী হওয়া ইউএনও তাপ্তি চাকমার। তাই অফিসের প্রথম দিনেই তাঁর প্রিয় হোমনা উপজেলার আছাদপুর ইউনিয়নের ঘনিয়ারচর আশ্রয়ণ প্রকল্পের ছোট সোনামনিদের কাছে ছুটে গেলেন ঈদের উপহার নিয়ে। ঈদ উপহার পেয়ে ভীষণ খুশি আশ্র‍য়নের শিশুরা। এ ছাড়া তিনি আশ্রয়ণের ৪৫ পরিবারের সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এ সময় সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মো. নুরুজ্জামান ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর