ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৪৯

আবাসন প্রকল্পের ৪৫ টি পরিবারের মাঝে ঈদের নতুন জামা বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

কুমিল্লার হোমনা আছাদপুর ইউনিয়নের ঘনিারচর আবাসন প্রকল্পের ৪৫ টি পরিবারের ছোট ছোট ছেলে মেয়েদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করেন উপজেলার নির্বাহী অফিসার তাপ্তি চাকমা । তিনি বৃহস্পতিবার করোনা মুক্ত হয়ে প্রথমেই ঈদের জামা নিয়ে ছুটে গেলেন অসহায় গরীব ঈদ বি ত মানুষের মাঝে। তিনি নিজস্ব অর্থায়ণে শেষ সময়েও মানবিকতার পরিচয় দিয়েছেন।

জানা গেছে, উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) তাপ্তি চাকমা গত ২৭ জুন থেকে করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। ১২ জুলাই তিনি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলায় ইউএনও হিসেবে বদলীর আদেশ পান। এর পর ১৪ জুলাই তার করোনা পরীক্ষার দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আসে অর্থাৎ তিনি করোনা মুক্ত হন। এদিকে সামনে ঈদ, ততদিন পর্যন্ত হোমনাতে হয়তো থাকা হবেনা সদ্য করোনামুক্ত এবং রামগঞ্জে, বদলী হওয়া ইউএনও তাপ্তি চাকমার। তাই অফিসের প্রথম দিনেই তাঁর প্রিয় হোমনা উপজেলার আছাদপুর ইউনিয়নের ঘনিয়ারচর আশ্রয়ণ প্রকল্পের ছোট সোনামনিদের কাছে ছুটে গেলেন ঈদের উপহার নিয়ে। ঈদ উপহার পেয়ে ভীষণ খুশি আশ্র‍য়নের শিশুরা। এ ছাড়া তিনি আশ্রয়ণের ৪৫ পরিবারের সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এ সময় সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মো. নুরুজ্জামান ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর