ব্রেকিং:
৪৩০০ পুকুরে সরকারি খরচে মাছ চাষের উদ্যোগ ফেসবুকের পাসওয়ার্ড ও তথ্য হাতিয়ে নিচ্ছে যে ২৫ অ্যাপ ‘স্বাস্থ্যবিধি মেনে দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে হবে’ ‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’ গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে: বিদ্যুৎ সচিব বিএনপি উন্নয়নেও নেই, দুর্দিনেও নেই ‘বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম পরিবর্তন করতে হবে’ দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ ‘মাধ্যমিকে সাইন্স, আর্টস, কমার্স নামে বিভাজন থাকবে না’ আগামী সাড়ে তিন বছরে ফরিদগঞ্জের কোনো কাজই বাকি থাকবে না `প্রধানমন্ত্রীর সহায়তা` তালিকা নিয়ে আইনমন্ত্রীর ক্ষোভ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যার সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ চাঁদপুরে নতুন ৩২ জনের করোনা পজিটিভ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত বেড়ে ১১৭৮ কুমিল্লায় আরো ৮৬ জন করোনায় আক্রান্ত চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ সম্ভব জমির রেজিস্ট্রেশন ফি কমল ত্রাণ পেয়েছে ৭ কোটি ৩৫ লাখ মানুষ কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

৭২

আবেগ ছাড়া ‘বিশেষ’ সম্পর্কও সম্ভব নয়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

নিজের ব্যক্তিগত চিন্তাধারা ও মতাদর্শ নিয়ে বরাবরই স্পষ্টবাদী বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। এর আগে বেশ কিছু সাক্ষাতকারে নিজের ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে জনপ্রিয় এ অভিনেত্রীকে। 
সম্প্রতি একটি সাক্ষাতকারে ইলিয়ানা বলেন, তিনি মনে করেন ভালবাসার সঙ্গে শারীরিক মিলনের কোনো সম্পর্ক নেই। আর তার সেই মন্তব্যকে ঘিরেই ওঠে বিতর্কের ঝড়। 

সেই প্রসঙ্গেই এবার ব্যাখ্যা দিলেন জনপ্রিয় অভিনেত্রী। আরেক গ্ল্যামার কুইন শিবানী দান্দেকর এক সাক্ষাতকারে ইলিয়ানাকে এই মন্তব্যের বিষয়ে প্রশ্ন করেন। তার সেই প্রশ্নের উত্তরে ইলিয়ানা বলেন, আমার মনে হয়, আমার মন্তব্যের অপব্যাখ্যা করা হচ্ছে। 

ইলিয়ানা ডি ক্রুজ বলেন, আমার মনে হয় যৌনতাকে একটা স্বাভাবিক প্রবৃত্তি হিসাবে নেয়া উচিত। তবে যৌনতার সঙ্গে কিছুটা আবেগ থাকাটাও গুরুত্বপূর্ণ। ভালবাসা থাকলে যৌনতা খুবই স্বাভাবিক এবং সুন্দর। আর আবেগ ছাড়া সেই বিশেষ সম্পর্কে যাওয়া সম্ভব নয়। 

এছাড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খুল্লামখুল্লা আলোচনা করেন ইলিয়ানা। এত জনুপ্রিয় তারকা, তোমার পুরুষ অনুরাগী সংখ্যাও তো নেহাত কম নয়? প্রশ্নের উত্তর দিতে গিয়ে হেসে ফেলেন ইলিয়ানা। 

তিনি জানান, পুরুষ অনুরাগীদের ফুল, শুভেচ্ছাবার্তা ইত্যাদি পেতে তার সব সময়েই ভাল লাগে। কিন্তু কোনো পুরুষের সঙ্গে কথোপকথন শুরু করতে গেলে তিনি বেশ লজ্জা পান বলে জানান। 

তিনি বলেন, প্রেমের ক্ষেত্রে আমি বেশ লাজুক। চট করে কারো সঙ্গে গিয়ে কথা বলতে গেলে সব ঘেঁটে ফেলি।

ব্যক্তিগত জীবন ছাড়াও কাজের দিক দিয়েও বেশ ব্যস্ত ইলিয়ানা। আপাতত অ্যানিজ বাজমি পরিচালিত ‘পাগলপন্তির’ প্রচার নিয়ে ব্যস্ত তিনি। আগামী নম্ভেবরে প্রেক্ষাগৃহে আসছে পাগলপন্তি। 

সেখানে ইলিয়ানার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জন আব্রাহাম, অনিল কাপুর এবং কৃতি খরবান্দাকে। 

কুমিল্লার ধ্বনি