ব্রেকিং:
বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৬৬১

আবেগ দিয়ে গাইলেন নোবেল, নিরপেক্ষতা নেই বিচারকদের! (ভিডিও)

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯  

বাংলাদেশের দেশে ছেলে মাইনুল আহসান নোবেল। কোলকাতার জনপ্রিয় শো ‘সা রে গা মা পা’-তে নিজের কণ্ঠ দিয়ে মাতিয়ে চলেছেন তিনি। আর তাই কোলকাতার থেকে বাংলাদেশে তার ভক্তের সংখ্যা বেশি। 

এদিকে, নোবেল তার প্রতিটি গানেই রাখেন নিজের মুগ্ধতা। তাই গতকালের (রোববার) ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে জ্বাল ব্যান্ডের জনপ্রিয় ‘আদাত’ গানটি গেয়ে আবারো ভক্তদের মন জয় করেছেন তিনি। কেননা এই গানটি নোবেল নিজের আবেগ এবং ভালবাসা দিয়ে গেয়েছেন বলে অনেকেই মন্তব্য করেছেন।

তবে গতবারের মতো এবারো বিচারকদের নম্বরে খুশি হয়নি নোবেল ভক্তরা। বিশেষ করে নোবেলের বাংলাদেশি দর্শকরা বিচারকের এমন আচরণের কারণে ক্ষোভও প্রকাশ করছেন।

কেননা সেদিনের অনুষ্ঠানে নোবেল ৩০ এর মধ্যে পেয়েছে ২৭ নম্বর। আর এ কারণেই ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। 

রেভেন নামে একজন লিখেছেন, মোনালী ঠাকুর নোবেলের গানে কোন ভুল ধরতে না পেরে, মাইক এত কাছে কেন? সেই ভুল ধরেছেন। 

সঞ্জয় দাস নামে একজন লিখেছেন, গ্র্যান্ড ফিন্যাল চলে আসছে, টিআরপি বিজনেস শেষের পথে, এখন নোবেল কে বাদ দিলে সমস্যা নাই। এই তো...!!!

রিয়াজুল হক রিফাত নামে একজন লিখেছেন, নিরপেক্ষ বিচারকার্য থেকে সরে গেছে বিচারকরা। সিগ্ধজিৎ গোল্ডেন গিটার পেয়ে যায় আর নোবেল এত সুন্দর গান গেয়ে গোল্ডেন গিটার পায়না।

এছাড়া, আরো অনেকেই বলছে টিআরপি বাড়ানোর কাজ শেয়ে ‘জ্বি বাংলার’। তাই তারা এখন নোবেলকে বাদ দিলেও কিছু যায়ে আসে না বলেও মন্তব্য করেছেন। 

উল্লেখ্য, ইতোমধ্যে মইনুল আহসান নোবেল কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতের একটি চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন।

নোবেলের কণ্ঠে ‘আদাত’ গানটি:-

 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর