ব্রেকিং:
নানান রোগের ঝুঁকি কমায় আকর্ষণীয় এই ফলটি এসব কারণে বিয়ে করলে পস্তাতে হতে পারে! গুগল ম্যাপে যোগ হচ্ছে নতুন ফিচার স্ত্রী’র রাগ-অভিমানে করণীয় এবার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওসারকে অব্যাহতি ১ম বর্ষের খাতা দেখছেন প্রভাষকের ৩য় বর্ষের শ্যালিকা কেরামতি দেখাতে কবরে নেমে মৃত্যুর হাত থেকে ফিরলেন পীর (ভিডিও) আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭১৪

আবেগ দিয়ে গাইলেন নোবেল, নিরপেক্ষতা নেই বিচারকদের! (ভিডিও)

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯  

বাংলাদেশের দেশে ছেলে মাইনুল আহসান নোবেল। কোলকাতার জনপ্রিয় শো ‘সা রে গা মা পা’-তে নিজের কণ্ঠ দিয়ে মাতিয়ে চলেছেন তিনি। আর তাই কোলকাতার থেকে বাংলাদেশে তার ভক্তের সংখ্যা বেশি। 

এদিকে, নোবেল তার প্রতিটি গানেই রাখেন নিজের মুগ্ধতা। তাই গতকালের (রোববার) ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে জ্বাল ব্যান্ডের জনপ্রিয় ‘আদাত’ গানটি গেয়ে আবারো ভক্তদের মন জয় করেছেন তিনি। কেননা এই গানটি নোবেল নিজের আবেগ এবং ভালবাসা দিয়ে গেয়েছেন বলে অনেকেই মন্তব্য করেছেন।

তবে গতবারের মতো এবারো বিচারকদের নম্বরে খুশি হয়নি নোবেল ভক্তরা। বিশেষ করে নোবেলের বাংলাদেশি দর্শকরা বিচারকের এমন আচরণের কারণে ক্ষোভও প্রকাশ করছেন।

কেননা সেদিনের অনুষ্ঠানে নোবেল ৩০ এর মধ্যে পেয়েছে ২৭ নম্বর। আর এ কারণেই ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। 

রেভেন নামে একজন লিখেছেন, মোনালী ঠাকুর নোবেলের গানে কোন ভুল ধরতে না পেরে, মাইক এত কাছে কেন? সেই ভুল ধরেছেন। 

সঞ্জয় দাস নামে একজন লিখেছেন, গ্র্যান্ড ফিন্যাল চলে আসছে, টিআরপি বিজনেস শেষের পথে, এখন নোবেল কে বাদ দিলে সমস্যা নাই। এই তো...!!!

রিয়াজুল হক রিফাত নামে একজন লিখেছেন, নিরপেক্ষ বিচারকার্য থেকে সরে গেছে বিচারকরা। সিগ্ধজিৎ গোল্ডেন গিটার পেয়ে যায় আর নোবেল এত সুন্দর গান গেয়ে গোল্ডেন গিটার পায়না।

এছাড়া, আরো অনেকেই বলছে টিআরপি বাড়ানোর কাজ শেয়ে ‘জ্বি বাংলার’। তাই তারা এখন নোবেলকে বাদ দিলেও কিছু যায়ে আসে না বলেও মন্তব্য করেছেন। 

উল্লেখ্য, ইতোমধ্যে মইনুল আহসান নোবেল কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতের একটি চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন।

নোবেলের কণ্ঠে ‘আদাত’ গানটি:-

 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর