ব্রেকিং:
জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬৪৫

আমাকে সহযোগিতা করুন বরুড়াকে এগিয়ে নেবোঃনাছিমুল আলম এমপি

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

“সকলের মতামত নিয়ে কমিটি গঠন করুন। সমিতিটিকে গণতান্ত্রিক করেন। তাহলে সকলে এগিয়ে আসবে। স্কুলগুলো সরকারি হলে কি স্বাধিনতা পাবেন। তা আমার জানা নেই। সরকারি হলে বেতন তারতম্য বেশী হবে না। বাড়তি সুবিধা পেনশন পাবেন। সরকার বেরসরকারিদেরকেও পেনশনের আওতায় আনতেছেন। শিক্ষামন্ত্রী গালিমপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষের অনুষ্ঠানে আসবেন। সেখানে আপনাদের দাবি দাওয়া তোলে ধরবেন। আমি আপনার সাথে আছি। বরুড়া জনকল্যাণ সমিতি একটি অফিস কিনেছে। বরুড়ার সকলে এটা ব্যবহার করতে পারবেন। ছেলে মেয়েদের কোন অসুবিধা হলে ঢাকায় এ অফিসে গিয়ে যোগাযোগ করবেন। আপনাদের সমস্যার সমাধান হবে। পাঁচ বছরের পরিকল্পনা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। প্রচেষ্টা থাকলে অনেক কিছু করা সম্ভব। নিয়মের ভেতরে থেকে সরকার প্রতিষ্ঠানকে এমপিও ভুক্ত করবেন। প্রতিষ্ঠানে তদারকির বিকল্প নেই। জনগণ ভোট দিয়ে নির্বাচিত করেছে তদারকি করার জন্য। দেয়া নেয়ার বিষয় থেকে বেরিয়ে আসতে হবে। লেখা পড়া করে ফলাফল করতে হবে। সুবিধা দিয়ে নয়। আমি প্রথম এমপি হয়ে প্রাথমিক বিদ্যালয়ে অনেক মা সমাবেশ করেছি। মাধ্যমিক বিদ্যালয়গুলোতে মা সমাবেশের ব্যবস্থা করুন। তাহলে ভালো ফলাফল আসবে। আপনারা আমাকে সহযোগিতা করুন। আমি বরুড়া কে এগিয়ে নেবো”। 

গতকাল শনিবার বরুড়া পৌর এলাকার তলাগ্রাম তারুনি চরণ লাহা উচ্চ বিদ্যালয়ে বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এ কথাগুলো বলেন কুমিল্লা-৮ (বরুড়া) আসনের এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল। তিনি বরগুণার কথা উল্লেখ করে আরো বলেন, অন্যায় দেখলে প্রতিবাদ করুন। ন্যায়কে অভিনন্দন জানান। ভবিষ্যতে বরুড়া হবে শিক্ষিত ,সমৃদ্ধ, সুন্দর বরুড়া। সকল প্রতিষ্ঠানকে মাস্টার প্লান থাকতে হবে। যাতে করে ভবিষ্যতে কোন অসুবিধা না পড়তে হয়। আপনাদের জায়গা থেকে আপনারা দায়িত্ব পালন করুন। তাহলে আমাদের সুন্দর একটি বরুড়া হবে”।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর