ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫৮৪

আমাকে সহযোগিতা করুন বরুড়াকে এগিয়ে নেবোঃনাছিমুল আলম এমপি

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

“সকলের মতামত নিয়ে কমিটি গঠন করুন। সমিতিটিকে গণতান্ত্রিক করেন। তাহলে সকলে এগিয়ে আসবে। স্কুলগুলো সরকারি হলে কি স্বাধিনতা পাবেন। তা আমার জানা নেই। সরকারি হলে বেতন তারতম্য বেশী হবে না। বাড়তি সুবিধা পেনশন পাবেন। সরকার বেরসরকারিদেরকেও পেনশনের আওতায় আনতেছেন। শিক্ষামন্ত্রী গালিমপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষের অনুষ্ঠানে আসবেন। সেখানে আপনাদের দাবি দাওয়া তোলে ধরবেন। আমি আপনার সাথে আছি। বরুড়া জনকল্যাণ সমিতি একটি অফিস কিনেছে। বরুড়ার সকলে এটা ব্যবহার করতে পারবেন। ছেলে মেয়েদের কোন অসুবিধা হলে ঢাকায় এ অফিসে গিয়ে যোগাযোগ করবেন। আপনাদের সমস্যার সমাধান হবে। পাঁচ বছরের পরিকল্পনা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। প্রচেষ্টা থাকলে অনেক কিছু করা সম্ভব। নিয়মের ভেতরে থেকে সরকার প্রতিষ্ঠানকে এমপিও ভুক্ত করবেন। প্রতিষ্ঠানে তদারকির বিকল্প নেই। জনগণ ভোট দিয়ে নির্বাচিত করেছে তদারকি করার জন্য। দেয়া নেয়ার বিষয় থেকে বেরিয়ে আসতে হবে। লেখা পড়া করে ফলাফল করতে হবে। সুবিধা দিয়ে নয়। আমি প্রথম এমপি হয়ে প্রাথমিক বিদ্যালয়ে অনেক মা সমাবেশ করেছি। মাধ্যমিক বিদ্যালয়গুলোতে মা সমাবেশের ব্যবস্থা করুন। তাহলে ভালো ফলাফল আসবে। আপনারা আমাকে সহযোগিতা করুন। আমি বরুড়া কে এগিয়ে নেবো”। 

গতকাল শনিবার বরুড়া পৌর এলাকার তলাগ্রাম তারুনি চরণ লাহা উচ্চ বিদ্যালয়ে বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এ কথাগুলো বলেন কুমিল্লা-৮ (বরুড়া) আসনের এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল। তিনি বরগুণার কথা উল্লেখ করে আরো বলেন, অন্যায় দেখলে প্রতিবাদ করুন। ন্যায়কে অভিনন্দন জানান। ভবিষ্যতে বরুড়া হবে শিক্ষিত ,সমৃদ্ধ, সুন্দর বরুড়া। সকল প্রতিষ্ঠানকে মাস্টার প্লান থাকতে হবে। যাতে করে ভবিষ্যতে কোন অসুবিধা না পড়তে হয়। আপনাদের জায়গা থেকে আপনারা দায়িত্ব পালন করুন। তাহলে আমাদের সুন্দর একটি বরুড়া হবে”।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর