ব্রেকিং:
বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ১৩ লক্ষাধিক টাকার চেক বিতরণ গণধর্ষণের সংবাদ প্রকাশ করায় চান্দিনায় ২ সাংবাদিককে মারধর ‘পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা দেয়া হয়েছে’ করোনা মোকাবিলায় যুক্তরাষ্ট্রের ৭ মিলিয়ন ডলারের খাদ্য সহায়তা পাপুল কুয়েতের নাগরিক হলে সংসদ সদস্য পদ থাকবে না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান সরকারের :প্রধানমন্ত্রী
  • শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

১১৬

আম্পায়ার আউট দেয়ায় হতাশায় ক্রিকেটারের মৃত্যু!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে ক্রিকেটারের মৃত্যুর ঘটনা আগেও ঘটেছে। তবে আম্পায়ারের সিদ্ধান্তে কোনো ক্রিকেটার অখুশি হয়ে হার্ট অ্যাটাকে মারা যাওয়ার ঘটনা কখনোই ঘটেনি। এবার ভারতের হায়দরাবাদে এমনই দুঃখজনক এক ঘটনা ঘটেছে। 

সোমবার ৪১ বছর বয়সী ক্রিকেটার বীরেন্দ্র নায়েক ওয়ান-ডে লিগ ম্যাচ চলাকালীন ড্রেসিরুমে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়। ম্যাচে হায়দরাবাদের মারডপল্লী স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে নেমেছিলেন বীরেন্দ্র নায়েক। এই ম্যাচে তিনি হাফসেঞ্চুরিও করেন। 

অসুস্থ বোধ করার সঙ্গে সঙ্গে সতীর্থরা বীরেন্দ্র নায়েককে হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবশেষে তাকে বাঁচানো যায়নি। ম্যাচ চলাকালীন শরীরে কোনো ধরনের অস্বস্তি অনুভব করেননি। কিন্তু আউট হয়ে ড্রেসিংরুমে ফেরার পরই অসুস্থ বোধ করেন বীরেন্দ্র। এরপর ড্রেসিংরুমেই পড়ে যান।

বীরেন্দ্র’র বাড়ির লোকজন জানায়, তার হৃদযন্ত্রে সমস্যা ছিল। আর সেজন্য তাকে নিয়মিত ওষুধ খেতে হতো। এদিন ম্যাচে বীরেন্দ্র ৬৬ রানের দুরন্ত ইনিংস খেলেন। কিন্তু এরপরই আম্পায়ারের ভুল সিদ্ধান্তে আউট হয়ে যান। আম্পায়ারের ভুল সিদ্ধান্ত নিয়ে হতাশ হয়ে পড়েছিলেন বীরেন্দ্র। ড্রেসিরুমে ফেরার পর হতাশায় দেয়ালে মাথা ঠোকেন বলেও জানান তার সতীর্থরা।

একজন সতীর্থ তৎক্ষণাৎ নিজের গাড়িতে বীরেন্দ্রকে চাপিয়ে হাসপাতালের উদ্দেশ্য রওনা হন। কিন্তু হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। সতীর্থের এমন আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছেন মারডপল্লী স্পোর্টিং ক্লাবের ক্রিকেটাররা। সূত্র- জি নিউজ

কুমিল্লার ধ্বনি