ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

২৪

আরিফ এত বাড়াবাড়ি করবে বুঝতে পারিনি: ডিবিকে সাবরিনা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ জুলাই ২০২০  

ডিবির জিজ্ঞাসাবাদে সাবরিনা-আরিফ দম্পতি স্বীকার করেছেন অর্থের লোভে তারা পরীক্ষা না করেই করোনা শনাক্তের ফল দেয়ার কাজ করেছেন।

রোববার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহ্বুবুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

জিজ্ঞাসাবাদের বিষয়ে তিনি জানান, দু’জনই স্বীকার করেছেন টাকার লোভে তারা এ কাজ করেছেন। জিজ্ঞাসাবাদে আরিফ বলেছেন, সাবরিনা বাধা দিলে তিনি এ কাজ করতেন না। তবে সাবরিনা বলেছেন, আরিফ এত বেশি বাড়াবাড়ি করবেন, এটা তিনি বুঝতে পারেননি।

এর আগে গত ২৩ জুন পরীক্ষা ছাড়াই নমুনার ফল দেয়ার অভিযোগে জেকেজি হেলথকেয়ারের সিইও আরিফুল হক চৌধুরীসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। এরই ধারাবাহিকতায় ১২ জুলাই ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও আরিফুলের স্ত্রী চিকিৎসক সাবরিনা চৌধুরীকেও তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার করে পুলিশ।

গত বুধবার আরিফুল হক চৌধুরীকে চারদিনের রিমান্ডে নেয় ডিবি। একই মামলায় সাবরিনা চৌধুরীকেও দ্বিতীয় দফায় শুক্রবার দুইদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। শনিবার আরিফের রিমান্ড শেষ হয়েছে। আজ রোববার সাবরিনার রিমান্ড শেষ হবে।

এদিকে পরীক্ষা ছাড়াই নমুনা শনাক্তের ফল দেয়ার অভিযোগের মামলায় গ্রেফতার জেকেজির সাবেক কর্মকর্তা হুমায়ূন কবীর ও তার স্ত্রী তানজিনা পাটোয়ারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

কুমিল্লার ধ্বনি
আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর