ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে পাল্লা দিতে ব্রাজিলের ৫০০ হাতের পতাকা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২  

কুমিল্লায় আর্জেন্টিনা সমর্থকদের তৈরি ২০০ হাতের পতাকার সঙ্গে পাল্লা দিতে ৫০০ হাতের পতাকা তৈরি করেছে ব্রাজিলের সমর্থকরা। রোববার (১৩ নভেম্বর) বিকেলে জেলার বরুড়া উপজেলার বরুড়া পৌরসভার কসামি এলাকায় এ পতাকা প্রদর্শন করেন তারা। এসময় আনন্দে মেতে উঠেন ফুটবল প্রেমীরা।

কসামি ব্রাজিল ফ্যানস নামক একটি সংগঠনের পক্ষ থেকে ৫০০ হাতের এই পতাকা প্রদর্শন করা হয়। সংগঠনের সদস্য গাজী দেলোয়ার হোসেন, গাজী জামাল হোসেন, জহির হোসেনের অর্থায়নে এ পতাকা তৈরি করা হয়েছে। প্রদর্শন শেষে তা কসামি সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়কে গাছের সঙ্গে টানানো হয়। এর আগে একই গ্রামে ২০০ হাতের পতাকা তৈরি করে প্রদর্শন করেছিল আর্জেন্টিনার সমর্থকেরা।

গাজী দেলোয়ার হোসেন নামে এক ব্রাজিল সমর্থক ঢাকা পোস্টকে বলেন, বিশ্ব ফুটবলে পাঁচ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ব্রাজিলের খেলা আমার খুব ভালো লাগে। সেজন্য আমি ব্রাজিলকে সমর্থন করি। সেই সমর্থনের জেরে আজ ৫০০ হাতের পতাকা টানিয়েছি।

গাজী জামাল হোসেন নামের আরেক ব্রাজিল সমর্থক ঢাকা পোস্টকে বলেন, আমাদের গ্রামে আর্জেন্টিনার সমর্থকরা ২০০ হাতের পতাকা তৈরি করে টানিয়েছিল। আমরা ব্রাজিল সমর্থকরা তখন থেকেই ভাবছিলাম ৫০০ হাতের পতাকা তৈরি করব। আজ তা প্রদর্শন করলাম।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার ঢাকা পোস্টকে বলেন, প্রতি আসরেই ভক্তরা তাদের প্রিয় দলের পতাকা তৈরি করে। তবে এর জের ধরে যেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয়, কেউ যেন বিশৃঙ্খলায় না জড়াতে পারে সেজন্য পুলিশের সজাগ দৃষ্টি থাকবে সবসময়।