ব্রেকিং:
রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর মেশিন, পালস্ অক্সিমিটার, মাস্ক, গ্লাবস ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে ‘মরহুম আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে বিশিষ্ট চিকিৎসক ফায়েজুর রহমান ফয়েজ এই চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জামগুলো হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তুলে দেন। এসময় আশুগঞ্জ  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুপুর সাহা এই স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামগুলো বুঝে নেন।

আশুগঞ্জ  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুপুর সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জের ইউএনও অরবিন্দ বিশ্বাস, আশুগঞ্জ থানার ওসি মোহাম্মদ জাবেদ মাহমুদ, আশুগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আল মামুন। সার্বিক তত্ববধানে ছিলেন আতাউর রহমান এর ছেলে ও আশুগঞ্জ ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. ফাইজুর রহমান ফয়েজ। 

আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুপুর সাহার হাতে দুটি অক্সিজেন কনসেনটেটর মেশিন, পাচটি পালস্ অক্সিমিটার, এক হাজার মাস্ক, এক হাজার গ্লাভস ও এক’শ হ্যান্ড সেনিটাইজার তুলে দেয়া হয়।