ব্রেকিং:
দেবিদ্বারে উ. জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদকের আঙ্গুল কর্তন কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন কুমিল্লার চৌদ্দগ্রামে পান বোঝাই পিক-আপ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা লালমাই পাহাড়ের কাঁঠালের ম–ম ঘ্রাণ তিতাশে মাটির পাতিল থেকে বের হচ্ছিল কান্নার আওয়াজ প্রধানমন্ত্রী দিল্লি যাচ্ছেন ২১ জুন নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

আড়াই বছরের শিশুকে হত্যা করে লুকিয়ে রাখা হয় সোফার নিচে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার বুড়িচংয়ে সাবিহা আক্তার নামে আড়াই বছরের এক কন্যাশিশুর লাশ সোফার নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। প্রতিবেশী এক নারী শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর সোফার নিচে লুকিয়ে রাখা হয়।

বুধবার বিকেলে কুমিল্লার বুড়িচংয়ে ষোলনল গ্রামের পীরের বাড়িতে ঘটনা ঘটে। নিহতের বাবার বাড়ি চান্দিনার শ্রীরামপুর গ্রামে। অভিযুক্ত আকলিমার স্বামীর বাড়ি বুড়িচং উত্তরপাড়া আলামীনের স্ত্রী। 

নিহতের মা সাজেদা আক্তার ফাতেমা জানান, বুধবার বিকেলে সাবিহা আক্তার প্রতিদিনের মতো পাশের ঘরের আকলিমার সন্তানের সঙ্গে খেলাধুলার করতে যায়। সেদিন কোনো এক সময় সাবিহাকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে সোফার নিচে লুকিয়ে রাখেন আকলিমা আক্তার। সন্ধ্যায় বাড়ির চারদিকে অনেক খোঁজাখুঁজি করে শিশু সাবিহাকে না পেয়ে আকলিমার ঘরে তল্লাশি করা হয়। এ সময় সোফার নিচে লাশ দেখতে পায় ননদ খোরশেদা আক্তার। পরে স্থানীয়রা বুড়িচং থানায় খবর দিলে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। 

জানা যায়, শিশুটির মা সাজেদা আক্তার ফাতেমা-বাবা সোহাগ মিস্ত্রী দীর্ঘদিন ধরে ষোলনল গ্রামে শিশটির নানা জাহাঙ্গীরের বাড়িতে থাকতেন। পাশের ঘরের মোক্তার হোসেনের বিবাহিত মেয়ে আকলিমার সঙ্গে ঝগড়া হয়েছিল শিশু সাবিহার মা সাজেদা আক্তারের সঙ্গে। তখন থেকেই তাদের সম্পর্ক দূরত্ব থাকলেও শিশুদের সম্পর্ক দূরত্ব ছিল না। 

বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার বলেন, শিশুর লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত নারীর বিরুদ্ধে একটি মামলা হয়েছে। একজনকে আটক করা হয়।