ব্রেকিং:
মুসলিম বিশ্বের নেতাদের একজোট হওয়ার আহ্বান ইমরানের নারীকে বিবস্ত্র করে নির্যাতন: প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে, মৃত্যু ২৫ স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন প্রধানমন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার সড়ক চার লেনে উন্নীত: কাদের মহানবীর (সা.) কার্টুন ছাপানোয় উদ্বেগ প্রকাশ জাতিসংঘের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী টেকনাফের হতদরিদ্র পরিবারগুলো পাচ্ছে দেড় কোটি টাকা ‘বাংলাদেশ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছে’ রায়হানের কবরেও লেখা হলো পুলিশের নির্যাতনের কথা এক বছর বয়সী শিশুর গাছে ওঠা-নামার ভিডিও দেখে অবাক নেটদুনিয়া সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা করা হচ্ছে হাসপাতালের ওয়ার্ডবয় করেন অস্ত্রোপচার খবিরের সেই কয়েন লাখ টাকায় কিনে নিলেন ওষুধ ব্যবসায়ী করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী ওমরাহ হজ পালনে বাড়ছে খরচ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী ফ্রান্সের পক্ষে লড়াইয়ে নেমেছে ভারতীয়রা! ইমু-ফেসবুক নিয়ে দ্বন্দ্ব, অভিমানে ফাঁস দিলো স্ত্রী কুমিল্লায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে ধর্ষণ, দেবর গ্রেফতার
  • শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

১৬৪

ইট ভর্তি ট্রাকে ৪০ কেজি গাঁজা, গ্রেফতার ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ জুন ২০২০  

কুমিল্লার চৌদ্দগ্রামে অভিযান চালিয়ে ইট ভর্তি ট্রাক থেকে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার শুক্রবার বিকেলে এ তথ্য জানান। 

তিনি জানান, উপজেলার দোয়েল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে ইট বোঝাই ট্রাকের ভেতর লুকিয়ে গাঁজা পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হলেন চৌদ্দগ্রাম থানার সফুয়া দক্ষিণপাড়া গ্রামের আলী আশরাফের ছেলে মো. ইসমাইল হোসেন ও নওগাঁর বদলগাছী থানার পুকুরিয়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে মো. সম্রাট আলমগীর। এ সময় তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও উদ্ধার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানায় মামলা করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর