ব্রেকিং:
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা ওয়াসার কর্মীদের উৎসাহ বোনাসে হাইকোর্টের নিষেধাজ্ঞা দেশে অপুষ্টিতে ভুগছেন ১ কোটি ৭০ লাখ বিবাহিত নারী জনপ্রিয় হচ্ছে ট্রেতে চারা রোপণ আখাউড়ায় ৫ পলাতক আসামি গ্রেফতার ফেনীতে সাজাপ্রাপ্ত আসামিসহ তিন মাদক ব্যবসায়ী ধরা ডিমের দাম ১ টাকা বেশি নেয়ায় হাজার টাকা জরিমানা ২ হাজার ৫০৪ কোটি টাকা ব্যয়ে ৬ প্রকল্পের অনুমোদন পণ্যের ন্যায্যমূল্য নিশ্চিত করতে কাজ করছে সরকার: বাণিজ্যমন্ত্রী তেলের দাম বৃদ্ধির সিদ্ধান্তের বৈধতা প্রশ্নে হাইকোর্টের রুল নিহতদের পরিবারকে ২ লাখ করে সহায়তা দেবে শ্রম মন্ত্রণালয়
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

ইনস্টাগ্রাম থেকে রোনালদোর আয় ২২ কোটিরও বেশি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

তারকারা এমনিতেই সবার কাছে সবসময় জনপ্রিয়। হোক সে খেলা, বিনোদন বা অন্য কোনো মাধ্যম। জনপ্রিয়তার জন্য তাদের প্রতি দর্শকদের রয়েছে আলাদা এক আকর্ষণ। যার কারণে তাদের প্রতিটা পদক্ষেপের খবরই রাখতে চান ভক্ত সমর্থকরা। 

নিজস্ব মাধ্যমে তো পেশাদারীত্বের আয় রয়েছেই, এর সঙ্গে সম্পুরকভাবে আরো অনেক উৎস থেকেও আয় করেন তারকারা।     

এর মধ্যে বিগত কয়েক বছর ধরে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমও তারকাদের অর্থ উপার্জনের নতুন উৎস হয়ে উঠেছে। 

এই প্ল্যাটফর্মগুলোতে কোটি কোটি অনুরাগী তাদের অনুসরণ করেন। নিজেদের জীবনের বিভিন্ন মুহূর্ত এর মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন তারকারা। 

বর্তমানে ক্রীড়াজগতের তারকাদেরও মূল পেশার আয়ের বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বেশ বড় অংকের আয় হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম তাদের একটি। এ মাধ্যমে সবচেয়ে বেশি আয় করা শীর্ষ ৩ তারকার দুইজনই ক্রীড়াজগতের।

ইনস্টাগ্রাম নিয়ে গবেষণা করা হপারএইচকিউ নামের ওয়েবসাইটের তথ্যানুযায়ী ফুটবল দুনিয়ার দুই মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি যথাক্রমে এই তালিকার প্রথম ও তৃতীয় স্থানে রয়েছেন। রয়েছেন ভারতের ক্রিকেট সেনশেসন বিরাট কোহলিও। 

ইনস্টাগ্রামে ৪৬ কোটির বেশি অনুসারী রয়েছে পর্তুগিজ সুপারস্টার রোনালদোর। 

২২ জুলাই পর্যন্ত ইনস্টাগ্রামে ৩ হাজার ৩৩০টি পোস্ট করেছেন তিনি। 

হপারএইচকিউ’র তথ্যমতে, একেকটি পোস্টের জন্য রোনালদো আয় করেন ২.৩ মিলিয়ন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২২ কোটি ৫০ লাখ টাকারও বেশি।