ব্রেকিং:
স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মানছে না কেউই নবীনগরে মোবাইল রিচার্জের তুচ্ছ ঘটনায় সংঘর্ষে আহত ৮ সন্ত্রাসী হামলা, তিন বাড়িসহ ১১ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর বাড়ির পাশে ঘাস কাটতে গিয়ে ফিরে আসেনি মেয়েটি এখনো বিপদসীমার উপরে তিতাসের পানি বেড়াতে এসে পানিতে ডুবে দুই ভাইসহ ৩ শিশুর মৃত্যু বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ আত্মনির্ভরশীল হবে সীমার মাঝে অসীম তুমি অস্ট্রিয়ায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০` উদ্বোধন বঙ্গবন্ধুর সোনার বাংলার আধুনিক রূপ হচ্ছে ডিজিটাল বাংলাদেশ: পলক জাতির পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে সরকার ॥ প্রধানমন্ত্রী মানুষ যেন উন্নত জীবন পায়, সেটাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী অসহায়দের মুখে খাবার তুলে দিতে সরকার সর্বোচ্চ চেষ্টা করছে দেশে হিন্দু বৌদ্ধ মুসলমান খ্রিস্টান কোনো ভেদাভেদ নেই: তথ্যমন্ত্রী ঈদে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর দেওয়া চেক সাংবাদিকদের হাতে তুলে দিলেন মাশরাফি মতলবিরা সফলতার দুর্গে ফাটল ধরানোর অপচেষ্টা করছে: কাদের খাদ্য নিরাপত্তায় বাংলাদেশকে ২০২ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক নাটোরে আশ্রয় কেন্দ্রগুলোতে ভাত-মাংস পাঠালেন পলক অসহায় ও দুস্থদের জন্য বাংলাদেশ ছাত্রলীগের পশু কোরবানী
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

২৯১

ঈদুল ফিতর পর্যন্ত সকল শো রুম, শপিংমল-মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ মে ২০২০  

কুমিল্লা নগরীতে সম্প্রতি ৪ জন  করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর ফলে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ঈদুল ফিতর পর্যন্ত সকল শো রুম, ব্রান্ডশপ, শপিংমল কিংবা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা দোকান মালিক সমিতি।

কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন বৃহস্পতিবার এ ঘোষণা দেন।

বিজ্ঞপ্তিটি হুবহু তুলে ধরা হল:

সম্মানিত সকল ব্যবসায়ী ও ক্রেতা সাধারণকে জানানাে যাচ্ছে যে , কুমিল্লা মহানগরীতে সম্প্রতি কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে , সংক্রমনের হারও প্রতিনিয়ত বাড়ছে , ফলে আমরা মারাত্মক স্বাস্থ ঝুকিতে আছি । এমতাবস্থায় আগামী ঈদ - উল ফিতর পর্যন্ত সকল শােরুম , ব্যান্ডসপ , মার্কেট ও বিপনী বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে , কুমিল্লা দোকান মালিক সমিতি । তবে শুধুমাত্র ঔষধ , কাচাবাজার ও মুদি দোকান খােলা থাকবে । করােনা ভাইরাস বিস্তাররােধে সকলকে আরো কয়েকটা দিন ধৈর্য্য ধরার আহবান করা যাচ্ছে । সামাজিক দুরুত্ব বজায় রাখুন । অপ্রয়োজনে ঘরের বাহিরে আসবেন না । নিজে বাচুন , অন্যকে বাচতে দিন ।

অনুরুধক্রমে

সাধারণ সম্পাদক, আতিক উল্লাহ খোকন

কুমিল্লার ধ্বনি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর