ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৮

ঈদে গান গেয়ে প্রতিমন্ত্রী পলক দেখালেন চমক

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

চ্যানেল আইতে ঈদের দিন ও ঈদের পরের দিন রাত ১২টায় দেশের বিশিষ্টজন ও রাজনীতিবিদদের অংশগ্রহণে প্রচার হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ভালোবাসার বাংলাদেশ’। সেখানে গান গেয়ে চমক দেখালেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। শুধু তাই নয়। ঈদের তৃতীয় দিন শুক্রবার আরটিভির ‘আড্ডা গানে ঈদ’ নামে একক সঙ্গীতানুষ্ঠানেও গান গেয়েছেন তিনি। 

‘ভালোবাসার বাংলাদেশ’ এর দুই পর্বের প্রথম পর্ব দেখানো হয় ঈদের দিন রাত ১২টায়। উপস্থাপনা ও পরিচালনা করেছেন জিল্লুর রহমান। পরের পর্ব দেখানো হয় ঈদের পরদিন রাত ১২টায়। প্রতিমন্ত্রী এই অনুষ্ঠানে জনপ্রিয় ব্যান্ড সঙ্গীত তারকা আইয়ুব বাচ্চুর ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি গান। 

আরটিভির ‘আড্ডা গানে ঈদ’ শিরোনামে এ অনুষ্ঠানটি তিনি শুরু করেন একটি দেশাত্মবোধক গান দিয়ে। এরপর একে একে তার পছন্দের শিল্পীদের মধ্যে আজম খান, লাকী আখন্দ, হ্যাপী আখন্দ এবং আইয়ুব বাচ্চুর গান পরিবেশন করেন। 

সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ আরটিভি’র নিজস্ব বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়। আয়োজনটি উপস্থাপনা করেছেন হাসান আবিদুর রেজা জুয়েল।

জুনাইদ আহমেদ পলক একজন সফল আইনজীবী এবং রাজনীতিবিদ। তিনি ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত সংসদ নির্বাচনে রাজশাহী বিভাগের নাটোর জেলার সিংড়া উপজেলা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচিত বাংলাদেশের সর্বকনিষ্ঠ এমপি। পাশাপাশি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর