ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

উদ্বোধনের অপেক্ষায় মনোহরগঞ্জ হাজীপুরা মাদরাসার নতুন ভবন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২১  

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের হাজীপুরা বালিকা দাখিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট একটি নতুন ভবন নির্মাণ করা হয়েছে। নতুন ভবনটি অচিরেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হাজীপুরা বালিকা দাখিল মাদরাসায় নতুন ভবনটি নির্মাণ করে দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় LGRD মন্ত্রী মো. তাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাদরাসা গভর্নিং বডির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মো. হারুন অর রশিদ, মাদরাসার অধ্যক্ষসহ সকল শিক্ষকৃবন্দ, সকল শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

মাদরাসা গভর্নিং বডির সভাপতি ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মো. হারুন অর রশিদ জানান, আমি প্রথমে কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। যিনি আমাদের মাদরাসার নতুন ভবনটি অচিরেই উদ্বোধন করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়ের আন্তরিকতায় ও ঐকান্তিক প্রচেষ্টায় হাজীপুরা বালিকা দাখিল মাদরাসায় অবকাঠামো উন্নয়ন বাস্তবায়ন হয়েছে।

মাননীয় মন্ত্রী মহোদয় আমাদের মাদরাসায় এর আগে আরেকটি ভবন করে দিয়েছেন। মন্ত্রী মহোদয় বর্তমানে হাজীপুরা মাদরাসায় ৪ তলা বিশিষ্ট নতুন ভবনসহ বহু উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। যখনই মাদরাসার কোন বিষয়ে মন্ত্রী মহোদয়ের নিকট যেতাম তিনি কখনো নিষেধ করেন নি। আমরা হাজীপুরা মাদরাসার পক্ষ থেকে এবং হাজীপুরা গ্রাম বাসীর পক্ষ থেকে মন্ত্রী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং মন্ত্রী মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। ভবনটির নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।