ব্রেকিং:
হাজীগঞ্জ পৌরসভার ৬ ও ৮ নং ওয়ার্ডে নৌকার কর্মীসভা জঞ্জালের দেয়াল এখন ফুল বাগান সরাইলে সালিশে করা জরিমানার ৫ হাজার টাকা চাইতে গিয়ে খুন ব্যবসায়ীদরঅভিযোগের তীর হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দিকে,কিন্তু কেন? মগবাড়ী-মনোহরা রাস্তা ২০ বছর পর সংস্কার শুরু ‘আমি মতলবে এসেছি সেনাপ্রধান হিসাবে নয় মতলবের সন্তান হিসাবে’ পাবজি বিশ্বকাপ খেলতে দুবাইয়ে ৫ তরুণ, প্রাইজপুল ১৬ কোটি সারাদেশে ২৫-৩১ অক্টোবর হবে মূল জনশুমারি দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় সাড়ে ৪০০ কোটি টাকা মুনাফা এক্সপ্রেসওয়ে নেটওয়ার্কে আসবে সারাদেশ নোয়াখালীর দৃশ্যপট পাল্টে যাবে ২০২৩ সালের মধ্যে করোনা নিয়ন্ত্রণের বাংলাদেশ! দুটি চ্যানেলে দেখা যাবে বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ ‘জীবনের সবচেয়ে ভয়াবহ ঘটনা, স্টেজেই শাড়ি খুলে যায়’ (ভিডিও) ১৭ বছরের ক্লাব ক্যারিয়ারে প্রথমবার লাল কার্ড পেলেন মেসি ১৭ বছরের ক্লাব ক্যারিয়ারে প্রথমবার লাল কার্ড পেলেন মেসি কারিগরি নবম শ্রেণির শিক্ষার্থীরা অ্যাসাইনমেন্টের মাধ্যমে পাস করবে বেসরকারি স্কুল-কলেজ-মাদরাসায় শিক্ষক নিয়োগে নিষেধাজ্ঞা বাড়ল জেএসসির সার্টিফিকেটের জন্য লাগবে অনলাইন রেজিস্ট্রেশন হাত-পা ছাড়াই কারাতে চ্যাম্পিয়ন ইউসুফ
  • মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

১০৮

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যার সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু বলেছেন যে, মহামারী করোনা ভাইরাস সংক্রমণে যারা আক্রান্ত হবে তারা প্রাথমিক পর্যায়ে এ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে পারবেন। এ ছাড়া বুড়িচং – ব্রাক্ষণপাড়া উপজেলার যে সকল লোকজন শ্বাস কষ্ট, এজমা, হার্ডের সহ অন্যান্য রোগী রয়েছে তারা ও এই হাসপাতাল থেকে চিকিৎসা নিতে পারবেন। কুমিল্লার মধ্যে এই প্রথম আমরা করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত রোগীদের জন্য এই চিকিৎসা ব্যবস্হা নিয়েছি যাতে আমাদের কোন লোক বিনা চিকিৎসায় যেন মারা না যায়। ডাক্তাদের কে সর্দায় জনগন ও রোগীকে প্রকৃত স্বাস্থ্য সেবা দিতে হবে। ডাক্তারদের চিকিৎসা সেবায় কোন অবহেলা বরদাস্ত করা হবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আমরা বুড়িচং ও ব্রাক্ষণপাড়া দুটি হাসপাতালে আ সি ইউ ও করার পরিকল্পনা গ্রহণ করেছি । এতে করে এলাকার চিকিৎসার বিড়ম্বনা দূর হয়ে যাবে।

শনিবার সকালে বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে আয়েজিত করোনা ভাইরাস সংক্রমণে চিকিৎসা সেবার উদ্দেশ্যে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের ১০ শয্যা বিশিষ্ট অক্সিজেন সরবরাহ ইউনিট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে শুভ উদ্বোধন কালে এসব কথা বলেন।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, উপজেলা প্রকৌশলী অনুপ কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মুক্তি যোদ্ধা কমান্ডার ময়নাল হোসেন ফকির, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ মনির হোসেন, ডা. মোঃ মহি উদ্দিন মাহমুদ, ডা.শাহ মোহাম্মদ ইন্তেখাব, ডা. মোঃ আজগর আহম্মেদ, গোলাম রব্বানী সোহেল, এমটি ল্যাব ডা. ফাতেমা বেগম, স্বাস্থ্য সহকারী আব্দুল হক বাবুল, সোহেল আহাম্মাদ, সিএইচ সিপি মোঃ ইকবাল হোসেন সোবহান, মশুদুল হক, নিজাম উদ্দিন, রাশেদুল হক, মুকবুল হোসেন , ফারুক হোসেন প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর