ব্রেকিং:
পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে স্বাস্থ্যের সাবেক ডিজি আবুল কালামকে দুদকে তলব মেজর সিনহার হত্যাকারীরা পার পাবে না সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ওসি প্রদীপ গ্রেফতার দেশে একদিনে আরো ৩৯ মৃত্যু, নতুন আক্রান্ত ২৯৭৭ চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি গুজব করোনা চিকিৎসায় ব্যবহৃত যন্ত্রপাতি ক্রয়ে কমিটি লেবাননে জরুরি খাদ্য ও চিকিৎসক পাঠাচ্ছে বাংলাদেশ আজ থেকে আবার বাড়ল স্বর্ণের দাম
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

৬০

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যার সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু বলেছেন যে, মহামারী করোনা ভাইরাস সংক্রমণে যারা আক্রান্ত হবে তারা প্রাথমিক পর্যায়ে এ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে পারবেন। এ ছাড়া বুড়িচং – ব্রাক্ষণপাড়া উপজেলার যে সকল লোকজন শ্বাস কষ্ট, এজমা, হার্ডের সহ অন্যান্য রোগী রয়েছে তারা ও এই হাসপাতাল থেকে চিকিৎসা নিতে পারবেন। কুমিল্লার মধ্যে এই প্রথম আমরা করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত রোগীদের জন্য এই চিকিৎসা ব্যবস্হা নিয়েছি যাতে আমাদের কোন লোক বিনা চিকিৎসায় যেন মারা না যায়। ডাক্তাদের কে সর্দায় জনগন ও রোগীকে প্রকৃত স্বাস্থ্য সেবা দিতে হবে। ডাক্তারদের চিকিৎসা সেবায় কোন অবহেলা বরদাস্ত করা হবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আমরা বুড়িচং ও ব্রাক্ষণপাড়া দুটি হাসপাতালে আ সি ইউ ও করার পরিকল্পনা গ্রহণ করেছি । এতে করে এলাকার চিকিৎসার বিড়ম্বনা দূর হয়ে যাবে।

শনিবার সকালে বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে আয়েজিত করোনা ভাইরাস সংক্রমণে চিকিৎসা সেবার উদ্দেশ্যে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের ১০ শয্যা বিশিষ্ট অক্সিজেন সরবরাহ ইউনিট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে শুভ উদ্বোধন কালে এসব কথা বলেন।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, উপজেলা প্রকৌশলী অনুপ কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মুক্তি যোদ্ধা কমান্ডার ময়নাল হোসেন ফকির, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ মনির হোসেন, ডা. মোঃ মহি উদ্দিন মাহমুদ, ডা.শাহ মোহাম্মদ ইন্তেখাব, ডা. মোঃ আজগর আহম্মেদ, গোলাম রব্বানী সোহেল, এমটি ল্যাব ডা. ফাতেমা বেগম, স্বাস্থ্য সহকারী আব্দুল হক বাবুল, সোহেল আহাম্মাদ, সিএইচ সিপি মোঃ ইকবাল হোসেন সোবহান, মশুদুল হক, নিজাম উদ্দিন, রাশেদুল হক, মুকবুল হোসেন , ফারুক হোসেন প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর