ব্রেকিং:
আলোর মুখে আনিসুল হকের যানজট নিরসনের দুই প্রকল্প এলেঙ্গায় এলপি গ্যাস সিলিন্ডার কারখানা করবে বিপিসি প্রণোদনা প্যাকেজ থেকে ঋণ পেয়ে সচল ২৫৪৯ শিল্প রোগী পরিবহণে শুরু হচ্ছে পলস্নী অ্যাম্বুলেন্স সাগরে লঘুচাপ, বড় ধরনের শৈত্যপ্রবাহের শঙ্কা কম খরচে যাতায়াতের জন্য সরকার দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন করছে বঙ্গবন্ধুকে নিয়ে অনলাইন কুইজ প্রতিযোগিতা শুরু ১ ডিসেম্বর মুন্সীগঞ্জে হচ্ছে ‘বঙ্গবন্ধু ফায়ার একাডেমি’ সর্বোচ্চ সংখ্যক ডেঙ্গু রোগী যেসব হাসপাতালে ভর্তি ছাত্রাবাসে গণধর্ষণ: ডিএনএ প্রতিবেদনে আসামিদের সংশ্লিষ্টতা মিলেছে আমরা স্বাস্থ্যবিধি মানছি না, বেপরোয়া হয়ে চলছি: স্বাস্থ্যমন্ত্রী যাবজ্জীবন মানে স্বাভাবিক মৃত্যু পর্যন্ত কারাদণ্ড: আপিল বিভাগ রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার মূর্তি ও ভাস্কর্যের তফাত নিয়ে চান্দিনায় মানববন্ধন লাকসামে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন অর্থমন্ত্রী হতাশাকে পুঁজি করেই পুরোদমে স্বাবলম্বী কুমিল্লার মেয়ে শামস রং তুলি ফাউন্ডেশনের উদ্যোগে নারী নেতৃত্ব বিষয়ক কর্মশালা ঢাকাস্থ কুমিল্লার বিশিষ্ট নাগরিকদের সাথে এমপি বাহারের বৈঠক মতলবে জনপ্রিয় হয়ে উঠছে পারিবারিক পুষ্টি বাগান
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৬৬

একমাত্র শেখ হাসিনা দেশের কথা ভাবেন: কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

একমাত্র আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন এবং মানুষের জন্য কাজ করেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, গত এক যুগে শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। আওয়ামী লীগ দেশের জনগণের জন্য রাজনীতি করে। দেশের মানুষই আওয়ামী লীগের মূল শক্তি। তারাই দলকে ক্ষমতার আসনে বসিয়েছে। 

সদ্য সমাপ্ত দুই উপ-নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি জিতলে নির্বাচন কমিশন ভালো। আর না জিতলে কারচুপি ও নির্বাচন কমিশনকে অভিযুক্ত করে তারা। 

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে ভোটার উপস্থিতি কম ছিল। তবে সিরাজগঞ্জে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকালের (বৃহস্পতিবার) নাশকতা প্রমাণ করে বিএনপি রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দল। বৈশ্বিক সংকটকালে তাদের ধারাবাহিক নাশকতা জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেয়া হবে। দেশের মানুষের জানমাল রক্ষায় কোনো নাশকতা সহ্য করা হবে না। 

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, তারা শান্তিপূর্ণ আন্দোলন করতে পারে না বলে নাশকতা সৃষ্টি করে। তাদের উদ্দেশ্য দেশের মানুষকে আগুনে পুড়িয়ে মেরে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর