ব্রেকিং:
নানান রোগের ঝুঁকি কমায় আকর্ষণীয় এই ফলটি এসব কারণে বিয়ে করলে পস্তাতে হতে পারে! গুগল ম্যাপে যোগ হচ্ছে নতুন ফিচার স্ত্রী’র রাগ-অভিমানে করণীয় এবার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওসারকে অব্যাহতি ১ম বর্ষের খাতা দেখছেন প্রভাষকের ৩য় বর্ষের শ্যালিকা কেরামতি দেখাতে কবরে নেমে মৃত্যুর হাত থেকে ফিরলেন পীর (ভিডিও) আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৯১

একসঙ্গে ১৭ সন্তানের জন্ম দিয়েছে এক মার্কিন নারী!

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

একসঙ্গে ১৭ সন্তানের জন্ম দিয়েছে এক মার্কিন নারী! তবে সবচেয়ে আশ্চর্যজনক কথা হলো এরা প্রত্যেকেই ছেলে। আর এরাই মধ্যে ভাইরাল হয়েছে সেই মার্কিন নারী ক্যাথরিন ব্রিজের অন্তঃসত্ত্বার ছবি। যে ঘটনাকে কেন্দ্র করে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে প্রবল কৌতূহল।

অনেকেরই প্রশ্ন, বাস্তবে সত্যি কি এমনটা সম্ভব? এবার সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে প্রকাশ্যে এসেছে এমন এক সত্য, যা দেখে-শুনে-পড়ে চক্ষুচড়ক গাছ হয়ে গিয়েছে ওই নেটিজেনদেরই। আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, গেল ৩০ মে রিচার্ড ক্যামেরিন্টা ডে নামের এক ফেসবুক ব্যবহারকারী একটি পোস্ট করেন। যেখানে তিনি দাবি করেন, ওয়ার্ল্ড রেকর্ড সৃষ্টি করেছেন মার্কিন নিবাসী ক্যাথরিন ব্রিজ।

তিনটি ছবি দিয়ে রিচার্ড জানান, একই সঙ্গে ১৭টা শিশুর জন্ম দিয়েছেন ক্যাথরিন। তিনটি ছবির, প্রথমটিতে ক্যাথরিনকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা গেলেও, বাকি দুটি ছবিটিতে তার ১৭টি শিশুকে দেখা যায়। রিচার্ডের এই পোস্ট প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। পোস্টটি ৩৩ হাজারের মতো শেয়ার হয়। নেটিজেনদের মধ্যে প্রবল কৌতূহল তৈরি হয়। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর