ব্রেকিং:
সুপারি বাগানে মিলল অটোচালকের গলাকাটা মরদেহ শ্রমিক লীগ নেতাকে ধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল তরুণী কুমিল্লায় বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৪ খালেদার বিদেশ যাওয়ার বিষয়ে কোনো আবেদন আসেনি: আইনমন্ত্রী নোয়াখালীতে যুবককে গলা কেটে ও কুপিয়ে হত্যা শ্রমিক লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নারী চাকরির শেষ দিনে ফুলসজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন শিক্ষক এবার কুমিল্লায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা ফয়জুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৫০ বছর বর্ষপূর্তি উদযাপন রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধানে প্রধানমন্ত্রীর চার প্রস্তাব পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুর্ঘটনা রোধে হটলাইন নম্বর চালু চাঁদপুরে ইলিশ উৎসবের ষষ্ঠ দিনের আলোচনা প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা তৈরি করছেন তানিয়া ইশতিয়াক খান নারায়নপুর পৌরসভা বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল চাঁদপুর সদরে দু’টি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা অফিসার লক্ষীপুর ইউপিতে সিভিআরপি প্রকল্পের ঘর উপকারভোগীদের মাঝে বিতরণ মতলব উত্তরে শান্তি ও উন্নয়ন সমাবেশে মতলব মেঘনা-ধনাগোদা নদীর উপর নির্মাণ হচ্ছে দেশের প্রথম ঝুলন্ত সেতু জনসেবায় চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান চাঁদপুরে মেঘনা ট্রেনে ডেঙ্গুর আক্রমন আতংক!
  • শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ৮ ১৪৩০

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৫

এখন শুধু বউকে বিশ্বাস করি: রাজ চক্রবর্তী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ আগস্ট ২০২৩  

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার প্রায় দুই যুগের। দীর্ঘ এই সময়ে সবার সঙ্গে সদ্ভাব বজায় রেখেছেন। আগে কাজকে প্রাধান্য দিলেও শুভশ্রীর সঙ্গে বিয়ের পর পরিবারকেই অগ্রাধিকার দেন এই তারকা নির্মাতা।

চলতি মাসেই মুক্তি পাবে রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের কাজ ও পরিবার নিয়ে কথা বলেন এই নির্মাতা। জানান, আগে সহজেই অনেককে বিশ্বাস করে ফেললেও এখন শুধু বউকেই বিশ্বাস করেন।

শুভশ্রীর সঙ্গে বিয়ের পর নিজের জীবনে আসা পরিবর্তন প্রসঙ্গে রাজ বলেন, ‘শুভশ্রী আসার আগে আমার জীবনে শুধুমাত্র কাজই গুরুত্ব পেত। তবে এখন আমার জীবনে পরিবার সবচেয়ে গুরুত্বপূর্ণ। এখন কাজ করি পরিবারের জন্য। আগে অনেক বেশি আবেগপ্রবণ ছিলাম। অনেকের ওপর সহজে ভরসা করে ফেলতাম। এখন শুধু বউয়ের ওপর ভরসা করি। আগে সহজেই খারাপ লেগে যেত। এখন তেমনটা হয় না। এখন আরও গঠনমূলক ভাবনাচিন্তা করি। সারাদিন কাজের পর বাড়ি গিয়ে শান্তি পাই। বউ আছে, মা আছে। জীবনে বউ আমার সবার প্রথমে। এখন আমার আর কাউকে দরকার নেই।’

ইন্ডাস্ট্রিতে সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখার গোপন রহস্য কী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমাদের চারদিকে নেতিবাচক পরিবেশ। তার মাঝে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করি। আমি কারো উপকার না করতে পারি, অন্তত অপকার করব না। নিজেকে বড় করার জন্য অন্যকে ছোট করতে চাই না। সব সময় আমাকেই সেরা হতে হবে তার তো কোনো মানে নেই। মাঝারি মানের হয়েও তো থাকতে পারি। কিন্তু কাজের চেষ্টা চালিয়ে যাওয়া উচিত। জ্ঞানত আমি কারো সম্পর্কে কোনো খারাপ কথা বলিনি।

ইতোমধ্যে দাম্পত্যজীবনের পাঁচ বছর পূর্ণ করে ফেলেছেন রাজ-শুভশ্রী দম্পতি। ছেলে ইউভানের বয়স প্রায় তিন বছর হতে চলল। এরমধ্যেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে এই তারকা জুটির সংসারে। কিছুদিন আগে পরিবার নিয়ে বেবিমুনে ইন্দোনেশিয়ার বালিতে ঘুরে এসেছেন রাজ চক্রবর্তী।