ব্রেকিং:
সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট জাহাজে আসছে মেট্রোরেলের প্রথম ট্রেন অবৈধভাবে দখল হওয়া খালের দুই পাশ দখলমুক্ত করা হবে
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

এবার আত্মহত্যা করলেন সুশান্তের সহ-অভিনেতা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২১  

আবারো বিরহের সুর বেজে উঠলো বলিউড পাড়ায়। সুশান্ত সিং রাজপুতের পর এবার আত্মহত্যার পথ বেঁছে নিলেন তারই সহ-অভিনেতা সন্দীপ নাহার।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে মুম্বইয়ের গোরেগাঁও এলাকার বাড়ি থেকে তার দেহ উদ্ধার করেছে পুলিশ। 

জানা যায়, সন্দীপের ঝুলন্ত মরদেহ প্রথম দেখতে পান তার স্ত্রী। পরে পুলিশে খবর দেয়া হয়। তারপর বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা সন্দীপকে মৃত বলেন ঘোষণা করেন। এ ঘটনায় মামলা রুজু করেছে মুম্বাই পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

শোনা যাচ্ছে,  ঘটনার কয়েক ঘণ্টা আগে সন্দীপ নিজের ফেসবুক পেজে লাইভ করেছিলেন। সেখানে তিনি জানান, বিভিন্ন বিষয় নিয়ে অবসাদে ভুগছিলেন। পেশাগত সমস্যা ও পারিবারিক সমস্যা এবং স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের বিষয়েও অভিনেতা জানিয়েছিলেন ওই ভিডিওতে। এমনকি অভিনেতা নিজে সেটাকে সুইসাইড নোট বলেও দাবি করেছেন। 

এই অভিনেতার আত্মহত্যার ঘটনায় শোক প্রকাশ করেছেন বলিউডের কলাকুশলী থেকে পরিচালকেরা।

প্রসঙ্গত, সুশান্তের সঙ্গে ‘এম এস ধোনি’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ নাহার। এছাড়া অক্ষয় কুমারের সঙ্গে ‘কেশরি’ ও সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ সিনেমাতেও অভিনয় করেছিলেন সন্দীপ।

কুমিল্লার ধ্বনি