ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১০৭০

এবার ধর্ষণ করলেই দেয়া হবে নপুংসক ইনজেকশন

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

ধর্ষণ বন্ধ করতে বিশ্বের বিভিন্ন দেশে নানা আইন-কানুন রয়েছে। কোন কোন দেশে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডেরও বিধান রয়েছে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের আলাবামা অঙ্গরাজ্যে শিশু ধর্ষণ রুখতে এক ব্যতিক্রমী আইন পাস করা হয়েছে। 

এই আইনে বলা হয়েছে, ১৩ বছরের কম বয়সী কোন মেয়েকে ধর্ষণ করলে ধর্ষককে ইনজেকশন দিয়ে বা ওষুধের মাধ্যমে নপুংসক করে দেয়া হবে।  

আইনটি মূলত শিশুদের ধর্ষণের হাত থেকে বাঁচাতেই করা হয়েছে। এই ইনজেকশন একবার পুশ করলে ধর্ষকের আর কারো সঙ্গে শারীরিক সম্পর্ক স্থানের সামর্থ থাকবে না। তাকে সারাজীবন এই পাপের শাস্তি বয়ে বেড়াতে হবে।

আইন অনুযায়ী, কোনো অপরাধী যদি জেলে থাকেন, তাকে তখন ইনজেকশন দেয়া হবে না। তবে প্যারোলে ছাড়া পাওয়ার পর তার শরীরে এটি পুশ করা হবে।

আইনটিতে আরো বলা হয়েছে, কোন কারণে ধর্ষক যদি ইনজেকশন নিতে রাজি না হন, তাহলে আজীবন তাকে জেলেই থাকতে হবে ৷ কখনোই বাইরে আসতে পারবেন না।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর