ব্রেকিং:
কুবিতে সাংবাদিক মারধরের ঘটনায় ৩ শিক্ষার্থী বহিষ্কার পূর্ব যে কোন সময়ের তুলনায় এই সময়ে এসিড সন্ত্রাস কমে এসেছে বসন্তের আগেই বাসন্তী সাজে কুমিল্লা ইপিজেড! পুলিশকে ভয় পাবেন না বরং তাদেরকে বন্ধু ভাবুন ছাত্রলীগ নেতার সাহসিকতায় মাদক সম্রাট আটক সরু রাস্তার কারণে লাশের খাটিয়া বহনে বিড়ম্বনা একে একে বেরিয়ে আসছে কুমিল্লায় আলোচিত ৬ হত্যাকাণ্ডের ক্লু ছাড়পত্র আনতে ক্লিনিকগুলোকে সিভিল সার্জনের চিঠি কুমিল্লা জেলা পুলিশের ৮টি সেরা পুরস্কার অর্জন মহাসড়কের সৌন্দর্য ফেরাতে ময়লা-আবর্জনা অপসারণ কুবি`র পাঁচ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক কৃষিতে বেকারত্ব নিরসনের সম্ভাবনা কুমিল্লার তরুনদের ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৩২

এবার পরীমনির রগরগে ছবি ভাইরাল

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

দেশের সিনে জগতের অন্যতম দুষ্টু-মিষ্টি নায়িকা পরীমনি। রূপে-গুণে বরাবরই সবাইকে মুগ্ধ করেছেন তিনি। তাকে ঘিরে ভক্ত-অনুরাগীদের আগ্রহের কমতি নেই। পর্দায় তো বটেই, সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট সক্রিয় এই নায়িকা। নিয়মিতই নিজের আপডেট দিয়ে ভক্তদের খবরাখবর জানান সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে পোস্ট করেন বিভিন্ন আবেদনময়ী ছবিও।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি রগরগে ছবি পোস্ট করেন পরীমনি। যা রীতিমতো ঝড় তুলেছে। ওই ছবিতে আবেদনময়ী রূপে দেখা গেছে তাকে। ছবিটি প্রকাশের পরই তা ভাইরাল হয়ে যায়। নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিসিয়াল পেজেও ছবিটি প্রকাশ করেন নায়িকা। যা মুহূর্তেই ঝড় তোলে। পরীভক্তদের অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইকই তার উদাহরণ।

বর্তমানে পরীমনির ভেরিফাইড ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ৮৮ লাখের বেশি। সেই পেজ থেকে ছবিটি প্রকাশের পর এ পর্যন্ত লাখ খানেকেরও বেশি লাইক পড়েছে। অন্যদিকে, পরীর ফেসবুক আইডিতে ফলোয়ার সংখ্যা সাড়ে পাঁচ লাখের বেশি। সেখানে ছবিটিতে আট হাজারের বেশি লাইক পেরিয়ে গেছে।

পরীমনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় এরকম খোলামেলা ছবি পোস্ট করেন। যতই তার কমেন্টসে সবাই বাজে কথা লিখুক, তাতে পরীমনির কিছু যায় আসে না। কাজেই, এর পরের ছবিতে নায়িকা নিজেকে কীভাবে মেলে ধরবেন, তার জন্য অপেক্ষায় পরীর ভক্তরা।

অভিষেক ছবি মুক্তির আগে ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন পরীমনি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয়েছিল তার।

বর্তমানে পরী ব্যস্ত নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম ছবি ‘বিশ্ব সুন্দরী’র কাজ নিয়ে। ছবিটির শুটিং শেষ, চলছে মুক্তির প্রস্তুতি। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্ব সুন্দরী’র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর