ব্রেকিং:
যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের ৩ শিশুকে যৌন নিপীড়ন আশঙ্কাজনক হারে বাড়ছে শিশু মৃত্যুর ঘটনা খাল ভরাট করে সড়ক চায় না কুসিক, মানছে না সওজ চাঁদপুর পালবাজার থেকে ‘প্লাস্টিকের চাল’ উদ্ধার নিয়ে ধুম্রজাল করোনায় কুমিল্লা দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু ভরাট হয়ে যাচ্ছে ৩০০ বছরের জংলিবিবি পুকুর কমিটি বিহীন চলছে আখাউড়া পৌর যুবদলের কার্যক্রম দেশে একদিনে কমেছে মৃত্যু, আক্রান্ত বেড়েছে ঘোষণা করা হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ ৬৬ বছরে বাংলা একাডেমি বিজয়ের মাসেই পদ্মা জয়ের স্বপ্নপূরণ বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’রেজুলেশন জাতিসংঘে গৃহীত নকল টিকা নিয়ে ইন্টারপোলের সতর্কতা, বিশ্বব্যাপী শঙ্কা ২০২৫ সালের মধ্যে শিশুশ্রম মুক্ত হবে দেশ তৈরি হচ্ছে ৩ লাখ ৭০ হাজার স্লিপার রেমিট্যান্সের প্রণোদনায় শর্ত শিথিল আগামী ডিসেম্বরে রামপালের বিদ্যুৎ করোনা বিপর্যয়ের মধ্যেও দেশে জাপানি বিনিয়োগ পাওনাদী পেতে শুরু করেছে বাংলাদেশ জুট মিলের শ্রমিকরা
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

৯৭

এমপিওভুক্ত হচ্ছেন আরও ১১৭০ শিক্ষক-কর্মচারী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জুলাই ২০২০  

স্কুল-কলেজের আরও এক হাজার ১৭০ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাদের মধ্যে স্কুলের ৭৭১ জন এবং কলেজের ৩৯৯ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। এসব শিক্ষক-কর্মচারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ পেয়ে বিধিসম্মতভাবে এমপিও আবেদন করেছিলেন।

সোমবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের এমপিও কমিটির ভার্চুয়াল সভায় এ শিক্ষক-কর্মচারীদের এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়। জানা গেছে, ৭৭১ জন শিক্ষক-কর্মচারীর মধ্যে বরিশাল অঞ্চলের ২৬ জন, চট্টগ্রাম অঞ্চলের ১১৫ জন, কুমিল্লা অঞ্চলের ২৬ জন, ঢাকা অঞ্চলের ১৩৫ জন, খুলনা অঞ্চলের ৯৫ জন, ময়মনসিংহ অঞ্চলের ১৩৫ জন, রাজশাহী অঞ্চলের ৬৩ জন, রংপুর অঞ্চলের ১১৮ জন, সিলেট অঞ্চলের ২১ জন এবং অফলাইনে আবেদন করা একজন শিক্ষক-কর্মচারী আছেন। কলেজের ৩৯৯ জন শিক্ষক-কর্মচারীর মধ্যে বরিশাল অঞ্চলের ১৭ জন, চট্টগ্রাম অঞ্চলের ১৫ জন, কুমিল্লা অঞ্চলের ৯ জন, ঢাকা অঞ্চলের ১০ জন, খুলনা অঞ্চলের ৬৯ জন, ময়মনসিংহ অঞ্চলের ১৮ জন, রাজশাহী অঞ্চলের ৬৯ জন, রংপুর অঞ্চলের ৮২ জন, সিলেট অঞ্চলের তিনজন এবং অফলাইনে আবেদন করা একজন শিক্ষক-কর্মচারী রয়েছেন।

কুমিল্লার ধ্বনি
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর