ব্রেকিং:
বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১২১০

কবরের নিচে অভিযান, নগদ অর্থসহ সোনা ও হীরা উদ্ধার!

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

ভারতে কবরের নিচে অভিযান চালিয়ে হিসাববহির্ভূত নগদ ২৫ কোটি টাকা, ১২ কেজি ওজনের সোনা এবং ৬২৬ ক্যারেট হীরা উদ্ধার করেছেন আয়কর কর্মকর্তারা।শুক্রবার দেশটির চেন্নাই ও কোয়মবত্তুরে এসব অভিযান চালানো হয়। ভারতের একটি গণমাধ্যমে এ সংক্রান্তে একটি খবরটি প্রকাশিত হয়েছে।

এতে বলা হয়, চেন্নাই ও কোয়মবত্তুরে ‘লোটাস গ্রুপ’ ও ‘জিস্কোয়্যার’এর অফিসে এক সপ্তাহেরও বেশি অভিযান চালিয়ে কবর খুঁড়ে ওই গুপ্তধনের হদিস পেয়েছেন আয়কর কর্মকর্তারা। তাদের অভিযান সফলও হয়েছে।

আয়কর কর্মকর্তারা জানান, সোনা রাখা হয়েছিল কয়েকটি কবরে। সেগুলো খুঁড়ে ওই কোম্পানির চেন্নাই ও কোয়মবত্তুরের ৭২টি জায়গায় একই সঙ্গে তল্লাশি চালানো হয়।

অবশ্য এক আয়কর কর্মকর্তা জানান, তাদের অভিযানের খবর পুলিশের মাধ্যমে আগেই পেয়েছেন পোন্ডুরাই ও বালা। এ খবরে তারা একটি এসইউভি গাড়িতে করে টাকা, সোনা ও হীরা নিয়ে পালিয়ে যান। পরে সেগুলো দূরে একটি জায়গায় মাটিতে পুঁতে রাখে তারা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর