ব্রেকিং:
২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা ওয়াসার কর্মীদের উৎসাহ বোনাসে হাইকোর্টের নিষেধাজ্ঞা দেশে অপুষ্টিতে ভুগছেন ১ কোটি ৭০ লাখ বিবাহিত নারী জনপ্রিয় হচ্ছে ট্রেতে চারা রোপণ আখাউড়ায় ৫ পলাতক আসামি গ্রেফতার ফেনীতে সাজাপ্রাপ্ত আসামিসহ তিন মাদক ব্যবসায়ী ধরা ডিমের দাম ১ টাকা বেশি নেয়ায় হাজার টাকা জরিমানা ২ হাজার ৫০৪ কোটি টাকা ব্যয়ে ৬ প্রকল্পের অনুমোদন পণ্যের ন্যায্যমূল্য নিশ্চিত করতে কাজ করছে সরকার: বাণিজ্যমন্ত্রী তেলের দাম বৃদ্ধির সিদ্ধান্তের বৈধতা প্রশ্নে হাইকোর্টের রুল
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

কবর থেকে ভেসে আসছিল কান্নার আওয়াজ, হাত বের করে ডাকছিল শিশুটি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

কবরের পাশে হাঁটার সময় হঠাৎ আওয়াজ শুনে থমকে দাঁড়ান কৃষক। এদিক-ওদিক তাকাতেই শিউরে উঠলেন তিনি। দেখলেন মাটি থেকে সদ্যোজাত শিশুর হাত বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে হাত দিয়ে মাটি খুঁড়তেই চোখ ছানাবড়া কৃষকের!

দেখলেন কেউ বা কারা এক সদ্যোজাত শিশুকন্যাকে মাটিতে পুঁতে দিয়েছে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে অ্যাম্বুল্যান্সের মাধ্যমে কাছের হাসপাতালে নিয়ে যান কৃষক।

সম্প্রতি ভারতের গুজরাটের সবরকাঁথা জেলার গাম্ভোই গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

কৃষক অভিযোগ করে বলেন, সদ্যোজাত শিশুকন্যাকে মাটিতে জ্যান্ত পুঁতে দেওয়া হয়েছিল। ঐ শিশুটির শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা গিয়েছে। মাটির মধ্যে আটকে থাকার কারণেই শ্বাসকষ্টের সমস্যা বলে মনে করছেন চিকিৎসকরা। শিশুটিকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। শিশুটির বাবা-মার খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। তার বাবা-মায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় এফআইআর করা হয়েছে।